তাড়াইলে ৫০০শত হতদরিদ্র পরিবারে ফুড বাস্কেট বিতরণ

বৃহস্পতিবার, জুলাই ১৫, ২০২১,১১:১৯ অপরাহ্ণ
0
15

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার বিভিন্ন গ্রামের ৫০০শ’ দুস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে ২৪কেজির ১টি করে খাদ্য ঝুড়ি বিতরণ করা হয়েছে।

জানা যায়, এফডিএম’স ও বাংলাদেশী দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য ঝুড়ি বিতরণ ২০২১ উপলক্ষে বৃহস্পতিবার (১৫ জুলাই) তাড়াইল উপজেলাজাওয়ার ইউনিয়নের ইছাপশর জামিয়াতুল ইসলাহ আল-মাদানিয়া মাদরাসা প্রাঙ্গণে ৫০০শ’ হতদরিদ্র নারী-পুরুষের মাঝে খাদ্য ঝুড়ি বিতরণ করা হয়। খাদ্য ঝুড়িতে ছিল, ১০কেজি চাল, ৭কেজি মশুরডাল, ৩লিটার ভোজ্য সয়াবিন তেল, ৩কেজি চিনি, ১কেজি লবণ। 

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইসলাহুল মুসলিমীন পরিষদ বাংলাদেশের কিশোরগঞ্জ জেলার সভাপতি মুহাম্মাদ. আবু তাহের। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ তাড়াইল উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির ভুইয়া, দৈনিক আমাদের নতুন সময় এর তাড়াইল উপজেলা প্রতিনিধি রুহুল আমিনসহ সংস্থার কর্মকর্তাবৃন্দ।

 আরো জানা যায়, ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন ফর রিলিফ ওয়েলফেয়ার এন্ড ডেভেলপমেন্ট সংস্হাটি এনজিওবিষয়ক ব্যুরো প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে অনুমোদিত এবং সৌদি আরবস্হ king Salman Humanitarian Aid & Relif Center এর অর্থায়নে IORWD ঢাকাস্থ অফিসের পরিচালনায় বাস্তবায়িত হচ্ছে। এরই ধারাবাহিকতায়  ৫০০শ’ ফুড বাস্কেট তাড়াইল উপজেলার বিভিন্ন গ্রামের হতদরিদ্রদের মাঝে বিতরণ করার উদ্যোগ গ্রহণ করে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে