তাড়াইলে ৪ জুয়ারী গ্রেফতার

সোমবার, নভেম্বর ২, ২০২০,১০:২৯ পূর্বাহ্ণ
0
22

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : তাড়াইল থানার পুলিশ অভিযান চালিয়ে ৪ জুয়ারিকে গ্রেফতার করেছে।

থানা সূত্রে জানা গেছে, শনিবার বিকাল ৪টার সময় গোপন সংবাদের ভিত্তিতে তাড়াইল থানা ইনচার্জ ওসি মুজিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার রাউতি ইউনিয়নের দাউদপুর বাঁশাটি গ্রামে, বাঁশাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশে বালুর মাঠে সংঘবদ্ধ জুয়ারীদের ঘিরে ফেলে এবং এ এস আই ফজলুল হক, জামাল উদ্দিন, সুলতান আহমেদ সহ সঙ্গীয় ফোর্স মিলে ৪ জুয়ারীকে আটক করে থানায় নিয়ে আসে।

জুয়ারীগণ হলেন,  (১) মো. হারুন মিয়া (৩৮), পিতা মৃত. আব্দুল জব্বার, (২)মো. মানিক মিয়া (৩০), পিতা মৃত. মিরাজ আলী, (৩) সঞ্জু মিয়া (২৮), পিতা আফির উদ্দিন, (৪) মো. রুবেল মিয়া (২০) পিতা মো. রতন মিয়া সর্ব সাং দাউদপুর বাঁশাটি, রাউতি, তাড়াইল।

জুয়ারীদের বিরুদ্ধে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন তাড়াইল থানা ইনচার্জ ওসি মুজিবুর রহমান। নন এফায়ার মামলা নং ৫২।

ওসি মুজিবুর রহমান বলেন, তাড়াইল উপজেলায় মাদক, জুয়া, ইভটিজিং এর বিরুদ্ধে যুদ্ধ চলছে এবং চলবে। কাউকে ছাড় দেয়া হবে না। আমরা দুর্গম এলাকায়ও অভিযান চালাবো। এ ব্যাপারে সকলের সহযোগিতা চাই। তাড়াইলের মাটিতে জুয়া, মাদক, ইভটিজিংকারীদের ঠাঁই হবে না।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে