তাড়াইলে ৪৯ তম জাতীয় সমবায় দিবস পালিত

শনিবার, নভেম্বর ৭, ২০২০,১০:০৩ অপরাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:  ৪৯ তম জাতীয় সমবায় দিবস উৎযাপন উপলক্ষে কিশোরগঞ্জের তাড়াইলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।জানা যায়, “বঙ্গবন্ধুর দর্শন-সমবায়ে উন্নয়ন” উক্ত প্রতিপাদ্যকে সামনে রেখে তাড়াইল উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে ৪৯ তম জাতীয় সমবায় দিবসটি পালিত হয়েছে।

৭ নভেম্বর শনিবার সকাল ১১ টা ১৫ ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসার তারেক মাহমুদের সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মী আজিজুল হকের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূঞা। আরো উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা  আবদুল হাই, তাড়াইল অনলাইন প্রেসক্লাব এর সিনিয়র সহ-সভাপতি আলী কায়সার খান কামাল, সাধারণ সম্পাদক রুহুল আমিনসহ উপজেলায় ছড়িয়ে-ছিটিয়ে থাকা ১৪৫ টি সমবায় সমিতির কর্মীগণ।

উপজেলা সমবায় অফিসার সামছুল আলমের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে বক্তাগণ সমবায়ের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। সবশেষে “শতদল সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতি লিমিটেড এবং করাতি মৎস্যজীবি সমবায় সমিতি লিমিটেড সমবায়ের উপর সমাজের সর্বস্তরে বিভিন্ন অবদান রাখার কারণে তাদের পুরস্কৃত করা হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে