তাড়াইলে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার

বুধবার, জুলাই ১৫, ২০২০,৪:২১ পূর্বাহ্ণ
0
62

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইলে গাঁজা ব্যবাসায়ী সহিকুল মিয়াকে (২৮) নিজ বাড়ী থেকে ২ কেজি  গাঁজাসহ গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক গোলাম মজুমদার। কুখ্যাত গাঁজা ব্যাবসায়ী সহিকুল মিয়ার নামে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬ (১) ১৯ ক ধারায় মামলা দায়ের করে গতকাল মঙ্গলবার কিশোরগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে। মামলা নং ৫/১০৫।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত গাঁজা ব্যাবসায়ী উপজেলার দামিহা ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে সহিকুল মিয়া (২৮)। সহিকুল মিয়াকে সোমবার (১৩ জুলাই ২০২০) বিকাল সাড়ে ৫ টায় তার নিজ বাড়ি থেকে ২ কেজি গাঁজাসহ (যার মূল্য ৮০ হাজার টাকা) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা সহকারী পরিচালক গোলাম মজুমদারের নেতৃত্বে একটি টিম তাকে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসে।
আরো জানা যায়, কুখ্যাত গাঁজা ব্যাবসায়ী সহিকুল মিয়া নিজ বাড়িতে গাঁজা রেখে অনেক দিন ধরে এ ব্যাবসা চালিয়ে আসছিল। 

তাড়াইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান বলেন, কুুুখ্যাত গাঁজা ব্যাবসায়ী 
সহিকুল মিয়ার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গতকাল মঙ্গলবার কিশোরগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, গাঁজা, ইয়াবা ও জুয়াড়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।      

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে