তাড়াইলে ১৩০ জনকে খাদ্য সহায়তা দিলেন মাহফুজুল হক হায়দার

মঙ্গলবার, জুলাই ১৩, ২০২১,১২:০৬ অপরাহ্ণ
0
2

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : করোনা পরিস্থিতি ও কঠোর লকডাউনের কারণে বেকার হয়ে পড়া স্বল্প আয়ের মানুষেরা সবচে বেশি ক্ষতিগ্রস্ত। তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশ মোতাবেক এসব স্বল্প আয়ের কর্মহীন হয়ে পড়া লোকজনের মাঝে খাদ্য বিতরণ করেন আমেরিকা নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, নিউইয়র্ক বাংলাদেশ সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক, মাহফুজুল হক হায়দার।

তাড়াইলে বাজারের অসচ্ছল রিকশা ড্রাইভার, ফুটপাতের দোকানদার, ও বাজারের শ্রমিকদেরকে এই সহয়তা দেয়া হয়।মাহফুজুল হক হায়দারের পক্ষে এসব  খাদ্য বিতরণ করেন তাড়াইল সাহিত্য সংসদের সভাপতি ও সাংবাদিক ছাদেকুর রহমান রতন।

এসময় সহযোগিতা করেন আজিমুদ্দিন, জিসান ও রিফাত। মাহফুজুল হক হায়দার মুঠোফোনের মাধ্যমে বলেন, প্রতিটি এলাকার অসচ্ছল ও কর্মহীন মানুষকে সহযোগিতা করা প্রত্যেকের দায়িত্ব। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন আওয়ামীলীগ নেতারা যেন তাদের নিজ নিজ এলাকায় দরিদ্র মানুষগুলোর পাশে দাঁড়ায়। তাই আমি আমার সাধ্য মতো চেষ্টা করছি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে