তাড়াইলে ‘হাসনা সুকর্ম ফাউন্ডেশনে’র অর্থায়নে নিত্য প্রয়োজনীয় সরঞ্জামাদি বিতরণ

শুক্রবার, নভেম্বর ১৩, ২০২০,১০:৫২ পূর্বাহ্ণ
0
16

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: মানবতার সেবায় নিয়োজিত ‘হাসনা সুকর্ম ফাউন্ডেশনে’র অর্থায়নে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার দিগদাইড় ইউনিয়নের কুবাদিয়া (রবিদাস পাড়া’র) চারটি পরিবারকে নিত্য প্রয়োজনীয় সরঞ্জামাদি বিতরণ করেছে।

জানা যায়, বৃহস্পতিবার ১২ নভেম্বর হাসনা সুকর্ম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ফজলে এলাহী আরিফ নিজে উপস্হিত থেকে এসব চৌকি, লেপ, তোষক ও বালিশ চারটি পরিবারের মাঝে বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের পথে প্রান্তরের পরিচালনা পরিষদের পক্ষ থেকে মুরাদ মাহমুদ ভুঁইয়া এবং ইসরাত প্রান্ত, তাড়াইল অনলাইন প্রেসক্লাবের সভাপতি ছড়াকার ছাদেকুর রহমান রতন, সাধারণ সম্পাদক রুহুল আমিন ও সাংবাদিক আলফাজ প্রমূখ।

রবিদাস পাড়ার কিরমহন রবিদাস, দীপন টবিদাস, রাজ কুমার রবিদাস ও রিপন রবিদাস বলেন, আমরা বহুদিন যাবত মাঠিতে শুয়ে রাত্রি যাপন করছি। সাংবাদিক ছাদেকুর রহমান রতনের সহযোগীতায় এসব সরঞ্জামাদি পেয়ে আমরা আজ আনন্দিত।

মানবতার সেবায় নিয়োজিত হাসনা সুকর্মের ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ফজলে এলাহী আরিফ বলেন, আমি ধন্যবাদ জানাই তাড়াইল অনলাইন প্রেসক্লাবের সভাপতি ছাদেকুর রহমান রতনকে। কেননা তার মাধ্যমেই হাসনা সুকর্মের ফাউন্ডেশন এ মহৎ উদ্যোগটি নিতে পেরেছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে