তাড়াইলে হত্যা মামলার আসামি সাবদ আলী আটক

শনিবার, জুলাই ১০, ২০২১,২:৫০ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইলে মার্ডার মামলার ওয়ারেন্টের আসামীকে আটক করেছে তাড়াইল থানা পুলিশ। আটককৃত আসামী হলেন, উপজেলার দিগদাইড় ইউনিয়নের দিগদাইড় পূর্বপাড়ার মৃত আলী নেওয়াজ মুন্সির ছেলে সাবদ আলী ওরফে সাদত আলী (৫৫)।

জানা গেছে, শুক্রবার (৯জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা করতে থানায় আসেন সাবদ আলী ওরফে সাদত আলী। এ সময় ডিউটি অফিসার ২০০৮ সালের একটি হত্যা মামলার ওয়ারেন্টের আসামী সাদত আলীকে চিনতে পেরে হাতেনাতে আটকের পর বেলা ১টার দিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

তাড়াইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ২০০৮ সালে উপজেলার দিগদাইড় গ্রামের বজলু মিয়ার ছেলে ২য় শ্রেণিতে পড়ুয়া জামাল মিয়ার (০৮) হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত আসামী সাবদ আলী ওরফে সাদত আলীকে ধরার জন্য অনেকবার চেষ্টা করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামী সাবদ আলী ওরফে সাদত আলীর বিরুদ্ধে তাড়াইল থানার মামলা নং- ৭(১১)০৮। ধারা- ৩০২/৩৪ দন্ডবিধি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে