তাড়াইলে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

বৃহস্পতিবার, জুলাই ১৫, ২০২১,১০:৫৬ পূর্বাহ্ণ
0
2

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা জাতীয় পার্টি কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।জানা যায়, গত বছরের এই দিনে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। করোনা বৈশ্বিক পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে দিনটি পালনে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে নানা কর্মসূচি পালনের উদ্যোগ নেয়া হয়।

তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জাতীয় যুব সংহতির সভাপতি জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন দলের নেতাদের নিয়ে উপজেলা জাতীয় পার্টি কার্যালয়ে বুধবার (১৪ জুলাই) সন্ধ্যার নামাজের পর মিলাদ মাহফিল, সংক্ষিপ্ত আলোচনা সভা ও স্মরণসভার আয়োজন করেন। দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জাতীয় যুব সংহতির সভাপতি জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক একেএস জামান সম্রাট, তাড়াইল-সাচাইল সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সাইদুর রহমান, জাতীয় যুব সংহতির তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুল আলম রুবেল, উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক রাজু শিকদার, উপজেলা জাতীয় পার্টি নেতা সাজেদুর রহমান মিল্টন প্রমূখ। 

এছাড়াও উপজেলার সাত ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন, সাবরেজিস্টার মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবদুল কাদির। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে