তাড়াইলে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বৃহস্পতিবার, নভেম্বর ১২, ২০২০,৯:২১ পূর্বাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মানুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের তাড়াইলে নানা আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (১১ নভেম্বর) বিকাল ৩  টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা যুবলীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

জানা যায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে দিবসটি উদযাপন করা হয়।বাংলাদেশ আওয়ামী যুবলীগের তাড়াইল উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার রেজওয়ান আহাম্মদ তৌফিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, বাংলাদেশ আ’লীগের কিশোরগঞ্জ জেলার সিনিয়র সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এড.শাহ আজিজুল হক, তাড়াইল উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হক, জেলা যুবলীগের আহ্বায়ক ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বকুল, তাড়াইল উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী, জেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক এড. মীর আমিনুল ইসলাম সোহেল, জেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন খান, জেলা যুবলীগ ও জেলা আ’লীগের প্রচার সম্পাদক এড. ইফতেখারুল ইসলাম পাভেল।

বক্তব্য রেখেছেন, জেলা যুবলীগ, উপজেলা আ’লীগ ও সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সবশেষে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার রেজওয়ান আহাম্মদ তৌফিক উপস্থিত নেতা কর্মীদের অভিনন্দন জানান এবং বিভিন্ন দিক নির্দেশনা দেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে