তাড়াইলে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মঙ্গলবার, মে ৪, ২০২১,৭:২০ অপরাহ্ণ
0
127

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান,তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইলে অজয় চন্দ্র সরকার (২৭) নামে এক মানষিক ভারসাম্যহীন যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।নিহত অজয় তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নের সাররং গ্রামের আশু চন্দ্র সরকারের কনিষ্ঠ ছেলে।
জানা গেছে, গতকাল সোমবার(৩ মে) দিবাগত রাত ১টা ৩০মিনিটের দিকে অজয়কে নিজ ঘরে না পেয়ে খুজাঁখুজির পর নিজ বাড়ীর দক্ষিন পাশে আম গাছের ডালে ঝুলন্ত অবস্তায় দেখতে পায় স্বজনরা।খবর পেয়ে তাড়াইল থানা পুলিশ অজয়কে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত অজয়ের বাবা আশু চন্দ্র সরকার জানান, তাঁর তিন ছেলের মধ্যে সর্বকনিষ্ঠ ছেলে অজয় মানষিক ভারসাম্যহীন ছিলেন।

নিহত অজয়ের মা জানান,রাত ১১টা দিকে নিজ বাড়ির উঠোনে নতুন ধান সিদ্ধ করার সময় অজয় ঘর থেকে বেড়িয়ে যায়।জিজ্ঞেস করলে একটু ঘুরে আসছি বলে আমাকে জানায়।ধান সিদ্ধ করা শেষে রাত আনুমানিক ১ টার দিকে অজয়কে না পেয়ে খুঁজাখুজি শুরু করি।

ঘটনার সত্যতা স্বীকার করে তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো.মুজিবুর রহমান জানান,মানষিক ভারসাস্যহীন অজয়ের মৃতদেহ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মঙ্গলবার(৪ মে) থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।মামলা নং-০৭।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে