তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

সোমবার, ফেব্রুয়ারি ২২, ২০২১,১:৪৫ অপরাহ্ণ
0
64

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল, কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান ২১শে ফেব্রুয়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, পৌর পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন, বিএনপি সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সমূহ শহীদ মিনারে পৃথক পৃথক ভাবে শ্রদ্ধা নিবেদন করে।

এদিকে তাড়াইল উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে স্থানীয় কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পন ও আলোচনাসভা সহ নানা কর্মসূচীর মাধ্যমে দিবসটি পালন করে। মহান ২১শে ফেব্রুয়ারীর প্রথম প্রহরে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। শপথ বাক্য পাঠ করান তাড়াইল উপজেলার যুব সংহতির সাবেক সভাপতি শাহ আলম সিদ্দিকী।

এ সময় উপস্থিত ছিলেন  জাতীয় পার্টির তাড়াইল উপজেলার যুব সংহতির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন,  জাতীয় পার্টির ধলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আসাদুজ্জামান মবিন, উপজেলা জাতীয় পার্টির যুব সংহতির সাধারণ সম্পাদক আশরাফুল আলম রুবেল, তাড়াইল উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক রাজু সিকদার, তালজাঙ্গা ইউনিয়ন জাতীয় পার্টির নেতা মশিউর রহমান খান মামুন ও মোতাহার খান, তাড়াইল উপজেলা অনলাইন প্রেস ক্লাবের সহ সাধারণ সম্পাদক আল-মামুন খান প্রমূখ। 

পরে মহান ২১ শে ফেব্রুয়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদ মুক্তিযোদ্ধাদের স্বরণে তাড়াইল উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। জাতীয় পার্টির তাড়াইল উপজেলার যুব সংহতির সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীনের সভাপতিত্বে ও তাড়াইল উপজেলার যুব সংহতির সাবেক সভাপতি শাহ আলম সিদ্দিকীর পরিচালনায় বক্তারা বলেন, জাতীয় পার্টি একটি স্বাধীনতাকামী জাতীয়তাবাদী মুল্যবোধে বিশ্বাসী একটি রাজনৈতিক দল। দেশপ্রেম ও দেশের মানুষের প্রতি অগাত ভালবাসা রেখে দীর্ঘ ৯ বছর দেশ পরিচালনা করে সফলতার সাক্ষর রেখেছেন সাবেক রাষ্ট্রপতি প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ।

বক্তারা বলেন, এরশাদের শাসনামলের কথা দেশের মানুষ আজও ভুলতে পারেনি।বক্তারা মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে