তাড়াইলে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৬২, সুস্থ ৩৩

শনিবার, জুন ১৩, ২০২০,৯:৪২ পূর্বাহ্ণ
0
26

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার সর্বত্রই দেখা দিয়েছে করোনার শক্ত ছোবল। দিনকে দিন এই করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। শুক্রবার (১২ জুন) দিবাগত রাতে পাওয়া রিপোর্ট অনুযায়ী এ পর্যন্ত উপজেলায় ৬২ জনের শরীরে ধরা পড়েছে করোনা। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩৩ জন।

নতুন করে আরও যে ৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে এরা হলো, উপজেলার রাউতি ইউনিয়নের কৌলিগাতী গ্রামের মাহবুবুর রহমান, ফয়সামুর রহমান (৩২) ও তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নের সাচাইল গ্রামের সঞ্জয় সাহা (৩২)। এরা সকলেই নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। এ নিয়ে উপজেলায় করোনা শনাক্তের সংখ্যা দাঁড়াল ৬২ জনে। আক্রান্তদের মধে ৩৩ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন। তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, উপজেলায় এ পর্যন্ত মোট ৮২৭ জনের দেহে করোনা ভাইরাস আছে কিনা তার নমুনা পাঠানো হয়েছে এবং পেন্ডিংয়ে রয়েছে ৩৭ জনের রিপোর্ট।     

তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা.আলমাছ হোসেন বলেন, অত্র উপজেলায় কোভিট-১৯ আক্রান্ত ৬৩ জনের মধ্যে ৩৩ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন। উপজেলাবাসীর প্রতি তিনি উদাত্ত আহ্বান জানিয়ে বলেন, আমাদের শারীরিক দূরত্ব বজায় রাখাসহ কোভিট-১৯ রোধে সকল দিক নির্দেশনা মেনে চলতে হবে।          

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে