তাড়াইলে বন্ধু চত্বর সামাজিক সংগঠনের উদ্বোধনী অনুষ্ঠান

মঙ্গলবার, ফেব্রুয়ারি ২, ২০২১,৫:৪৪ অপরাহ্ণ
0
23

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইলে বন্ধু চত্বর সামাজিক সংগঠনের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যার পর থেকে রাত ১০ টা পর্যন্ত অনাড়ম্বর পরিবেশের মধ্য দিয়ে বন্ধু চত্বর সামাজিক সংগঠনের উদ্ভোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা তালজাঙ্গা আর সি রায় উচ্চ বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুল আজিজ খন্দকারের সভাপতিত্বে ও বন্ধু চত্বর সামাজিক সংগঠনের অন্যতম সদস্য খন্দকার রনি মুরাদের উপস্থাপনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াইল থানা অফিসার ইনচার্জ মুজিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালজাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম খান, তাড়াইল উপজেলা আওয়ামীলীগ নেতা, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও বিশিষ্ট সমাজ সেবক হাজী দেলোয়ার হোসেন ফুলমিয়া, তাড়াইল অনলাইন প্রেসক্লাবের সভাপতি ছাদেকুর রহমান রতন, সাধারণ সম্পাদক রুহুল আমিন।

বন্ধু চত্বর সামাজিক সংগঠনের সকল সদস্যদের লক্ষ করে তাড়াইল থানা অফিসার ইনচার্জ মুজিবুর রহমান বলেন, অত্র সংগঠনের সকল সদস্যদের জানাই প্রাণ ডালা অভিনন্দন। তোমরা সৎ পথে থেকে সামাজিক সকল কাজ করে যাও। আইনশৃংখলা পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা তোমরা পাবে।তাড়াইল উপজেলা আওয়ামী লীগ নেতা হাজী দেলোয়ার হোসেন ফুলমিয়া বলেন, হিলফুল ফুজুল নামে একটি সামাজিক সংগঠন করেছিলেন আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মাদ (সা.)।

এই সংগঠনের লক্ষ ছিল সমাজ থেকে সকল ধরনের অন্যায়-অভিচার দুরীভূত করা। বন্ধু চত্বর সামাজিক সংগঠনের সকল সদস্যদের প্রতি আমার উদাত্ত আহ্বান হল, তোমরা সকলেই সমাজ সংস্কার রূপে কাজ করবে।

তালজাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম খান বলেন, আমি অত্র ইউনিয়নের অভিভাবক হিসেবে বন্ধু চত্বর সামাজিক সংগঠনের পাশে সবসময় থাকব। তোমরা ইয়াবা, জুয়া ও সকল ধরনের উশৃংখল কাজ থেকে বিরত থাকবে। সভাপতি সবশেষে সংগঠনের সকল সদস্য ও উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।উল্লেখ্য, বন্ধু চত্বর সামাজিক সংগঠনের মোট সদস্য সংখ্যা হল ২৫ জন। সংগঠনটির আত্মপ্রকাশ ঘঠে ৩১ ডিসেম্বর ২০২০ খ্রিস্টাব্দ তারিখে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে