তাড়াইলে ফিল্মি স্টাইলে অটোরিকশা থেকে ব্যাগ ছিনতাই

মঙ্গলবার, জুন ১৫, ২০২১,৪:৩৮ অপরাহ্ণ
0
26

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল(কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইলে ফিল্মি স্টাইলে অটোরিকশা থেকে ব্যাগ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।  রবিবার বিকাল ৫ঃ৩০মিনিটে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার দরিজাহাঙ্গীপুর ব্রীজের কাছে ফিল্মি স্টাইলে তিন ছিনতাইকারি মোটরসাইকেলে এসে চলন্ত অটোরিকশা থেকে মাকসুদা(২৫) এর নিকট থেকে ব্যাগ ছিনতাই করে দ্রুত গতিতে পালিয়ে যায়। অটোরিকশা দিয়ে পিছন থেকে চিৎকার করে ধরার চেষ্টা করলেও ছিনতাইকারীকে ধরা সম্ভব হয় নাই। 

মাকসুদা(২৫) এর সাথে কথা বলে জানা যায় তার বাড়ি তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের ঘোষপাড়া গ্রামে। তিনি বলেন তাড়াইল থেকে ঘোষপাড়া আসার পথে দরিজাহাঙ্গীরপুর ব্রীজের পাশে আসতেই তার ব্যাগ ছিনতাইকারী নিয়ে পালিয়ে যায়। তার ব্যাগে নগদ ৫৫০০ টাকা, একটি মোবাইল ও প্রয়োজনীয় কিছু কাগজপত্র ছিল।এই ঘটনায় গ্রামের মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এসব ছিনতাইয়ের ঘটনা জেলা শহরে ঘটে মাঝে মাঝে শুনতে পাওয়া যায়। কিন্তু গ্রামের রাস্তায় এই ধরনের ছিনতাই হতে পারে তা মেনে নিতে পারছেন না এলাকাবাসী।

ফিল্মি স্টাইলে অটোরিকশা থেকে ব্যাগ ছিনতাই হওয়ায় এলাকার লোকজনের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়বে বলে এলাকাবাসী মনে করেন। ভবিষ্যতে যাতে এমন ঘটনা আর না ঘটে সেজন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন এলাকার জনগণ এবং যারা এই ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত তাদেরকে খুঁজে বের করে আইনের আওতায় এনে শাস্তি দেয়ারও দাবি জানানো হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে