তাড়াইলে নবনির্মিত ব্রীজ ও এ্যাম্বুলেন্স উদ্বোধন করলেন এমপি মুজিবুল হক চুন্নু

সোমবার, আগস্ট ৯, ২০২১,১০:২৩ অপরাহ্ণ
0
2

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল(কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ধলা ইউনিয়নের কাওয়াখালী বাজার সংলগ্ন  নবনির্মিত ব্রীজ ও তাড়াইল উপজেলার ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন এ্যাম্বুলেন্সের উদ্বোধন করেছেন স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।

জানা গেছে, মুজিব শতবর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায়, স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে তাড়াইল উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে দেয়া রোগী পরিবহনের জন্য এ্যাম্বুলেন্সটি গতকাল ৮ আগষ্ট রবিবার দুপুরে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে উদ্বোধনের পাশাপাশি উপজেলার ধলা ইউনিয়নের কাওয়াখালী বাজার সংলগ্ন নবনির্মিত ব্রীজের শুভ উদ্বোধন করেন কিশোরগঞ্জ -৩ ( তাড়াইল -করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টির কো- চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম ভূইয়া শাহীন, সংসদ সদস্য  বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোঃ মুজিবুল হক চুন্নু’র রাজনৈতিক সমন্বয়কারী ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সম্মানিত সদস্য মোঃ আমিরুল ইসলাম খান বাবলু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন সিরাজী, সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন লাকী,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আলমাছ হোসেন, উপজেলা প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম,তাড়াইল থানার অফিসার ইনচার্জ মোঃ জয়নাল আবেদীন সরকার,ধলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান মবিনসহ উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী  উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় যোগদেন কিশোরগঞ্জ -৩( তাড়াইল -করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য, সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টির কো- চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে