তাড়াইলে দাখিল পরীক্ষায় নকলের অভিযোগ; মাদ্রাসার অধ্যক্ষসহ গ্রেফতার ৩

শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪,১২:৪০ অপরাহ্ণ
0
81

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধি: তাড়াইলে ২০২৪ সালের এস‌এসসি/ দাখিল ও সমমানের পরীক্ষা চলাকালীন সকাল ১১.০০ ঘটিকার সময় বাহির থেকে উত্তর পত্র লিখে পরীক্ষা হলে দেওয়ার সময় সহকারী কমিশনার ভূমি, তাড়াইল মহোদয়ের নিকট হাতে নাতে ধরা পড়ে।

জানা যায়, গতকাল ২২ (ফেব্রুয়ারি/২৪) দাখিল পরীক্ষা তাড়াইল থানাধীন সহিলাটি আঃ হালিম হুছাইনিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রে গণিত বিষয়ে পরীক্ষা চলাকালীন সকাল ১১.০০ ঘটিকার সময় সবার লোক চক্ষুর আড়ালে বাহির থেকে উত্তর পত্র লিখে পরীক্ষা হলে প্রবেশ করার সময় সহকারী কমিশনার ভূমি, তাড়াইল মহোদয়ের নিকট হাতে নাতে ধরে পড়ে। পরে তাদের গ্রেফতার করে থানা হেফাজতে পাঠানো হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে ১। মোঃ আঃ হান্নান, অধ্যক্ষ, ধলা বহুমুখী আলিম মাদ্রাসা, সাং- বড়াপাড়া, থানা- কেন্দুয়া, জেলা- নেত্রকোণা, ২। জুয়েল মিয়া, পিতা- আজিজুল, সাং- উত্তর ধলা, ৩। মহসিন, পিতা- ছাইদুর রহমান, সাং- সেকান্দরনগর, থানা- তাড়াইল, জেলা- কিশোরগঞ্জ।

কেন্দ্র সচিব, দাখিল পরিক্ষা কেন্দ্র তাড়াইল, জনাব মোঃ আঃ সাত্তার, বাদী হয়ে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের ১৯৮০ সনের পাবলিক পরীক্ষা ৪২নং আইন ৯ ধারা মোতাবেক শাস্তি পাওয়ার জন্য একটি মামলা দায়ের করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে