তাড়াইলে তুফানের ব্যাপক তাণ্ডব

বুধবার, মে ১৯, ২০২১,১২:১০ অপরাহ্ণ
0
65

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান , তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : গতকাল মঙ্গলবার দুপুরে তুফানে তাড়াইল বাজারের আশপাশ সহ উপজেলার বিভিন্ন গ্রামে ব্যাপক ক্ষতি হয়েছে। মুশলধারা বৃষ্টির সাথে প্রচুর বাতাস বয়ে যাওয়ায় শত শত গাছ উপরে গেছে এবং প্রচুর বাড়ি ঘরের ক্ষয় ক্ষতি হয়েছে।উপজেলা সদরের বেলংকা রোডে কয়েকটি গাছ উপরে গিয়ে ঘরের উপরে পড়েছে।

এদিকে বেলংকা গ্রামের সুমন মিয়ার মূরগীর সেড এর সব কয়টি ঘর বাতাসে ফেলে দেয়ায় তার প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন সুমন মিয়া। তাড়াইল উপজেলার বিভিন্ন গ্রামে সড়েজমিনে গিয়ে দেখা যায় বহু মানুষের ঘর বাড়ির ধ্বংস যজ্ঞ। তুফানের তাণ্ডবে বিদ্যুতেরও ক্ষতি হয়েছে ব্যাপক। গাছ উপরে গিয়ে বিদ্যুতের তারে ঝুলে আছে। কয়েকটি গ্রামের মানুষ তাদের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে পড়েছে বিপাকে।

তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তাড়াইল বেলংকা রোডের একজন খুচরা দোকানদার আহম্মদ আলী বলেন, আমি গরীব মানুষ। এই ছোট্ট দোকানটাই চলার একমাত্র ভরসা। আমার দোকানের উপর গাছ ভেঙে পড়ায় প্রচুর ক্ষতি হয়েছে। সব মালামাল নষ্ট হয়ে গেছে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে