তাড়াইলে গলাকাটা ও ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ

শনিবার, এপ্রিল ১৭, ২০২১,৮:০৯ অপরাহ্ণ
0
431

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইলে গলা কাটা ও ক্ষতবিক্ষত এক বালকের লাশ উদ্ধার করেছে তাড়াইল থানা পুলিশ। 
নির্মম হত্যাকাণ্ডের শিকার বালকের নাম রিফাত (১২)। সে উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের চর তালজাঙ্গা বাদুরতলা গ্রামের দুলাল মিয়া’র ছেলে। তাড়াইল থানা সূত্রে জানা যায়, শনিবার বাড়ীর সামনের পাট ক্ষেত থেকে এলাকাবাসী রিফাতের মরদেহ দেখতে পেয়ে থানায় সংবাদ দিলে সকাল ১১ টার দিকে পুলিশ তার লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। 

নিহতের সৎ মা শিরিন আক্তার শরিফা বলেন, রিফাত প্রতিদিনের মতো গত শুক্রবার রাতে তারাবীর নামাজ শেষ করেবাসায় ফিরে আমার কাছে দোকানের খাবার খেতে চায়। আমি তাকে রাতের খাবার খেতে বললে সে অসম্মতি প্রকাশ করে। সে ভয় পাবে এমন ধারণা করে আমিই তাকে দোকানে নিয়ে যাই। তখনতাকে দোকানে রেখে আমি বাড়িতে চলে আসি। এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। সন্ধান না পেয়ে মাইকিং করা হয়। 

তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান জানান, ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহত রিফাতের পিতা দুটি বিবাহ করেছে। সে তার সৎ মার সাথে বসবাস করতো। দুলাল মিয়া ও তার দুই স্ত্রীকে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তিনি আরো বলেন, লাশটি মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা হলে মামলাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে