তাড়াইলে কুখ্যাত গাঁজা ব্যাবসায়ী গ্রেফতার

শনিবার, জুলাই ৪, ২০২০,১২:৪৪ অপরাহ্ণ
0
214

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইলে বাচ্চু মিয়া নামের একজন কুখ্যাত গাঁজা ব্যবাসায়ীকে গাঁজা বিক্রিরত অবস্থায় গ্রেফতার করেছে তাড়াইল থানা পুলিশ। কুুুখ্যাত গাঁজা ব্যাবসায়ী বাচ্চু মিয়ার নামে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে শনিবার দুপুর ১ টায় (৪ জুলাই) কিশোরগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে। মামলা নং ৩।

 তাড়াইল থানা সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত গাঁজা ব্যাবসায়ী হল, উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের আড়াইউড়া গ্রামের মৃত চানফর আলীর ছেলে বাচ্চু মিয়া (৬৫)। বাচ্চু মিয়াকে শুক্রবার (৩ জুলাই ২০২০) রাত ১ টায় তার বাড়ির সামনে থেকে গাঁজা বিক্রিরত অবস্থায় ৭০ গ্রাম গাঁজাসহ এসআই আলী হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। 

আরো জানা যায়, বাচ্চু মিয়ার নামে তাড়াইল থানায় ৭ থেকে ৮ টি মামলা রয়েছে। ওদের একটি সংঘবদ্ধ চক্র রয়েছে। গ্রেফতারের পর টাকা খরচ করে খুব দ্রুত হাজত থেকে বের হয়ে আসে।

তাড়াইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান বলেন, কুুুখ্যাত গাঁজা ব্যাবসায়ী বাচ্চু মিয়ার নামে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে শনিবার দুপুর ১ টায় (৪ জুলাই) কিশোরগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, গাঁজা, ইয়াবা ও জুয়াড়ীদের বিরুদ্ধে তাড়াইল থানার অভিযান অব্যাহত থাকবে।      

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে