তাড়াইলে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সোমবার, নভেম্বর ১৬, ২০২০,১২:০৪ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের তাড়াইলে বিশেষ অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ জুয়েল রানা (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে কিশোরগঞ্জ ডিবি পুলিশ।

জানা গেছে, ১৪ নভেম্বর শনিবার দুপুর ২ টা ৫০ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক রাজীব আহমেদ পিপিএম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সদের সার্বিক সহযোগীতায় উপজেলার রাউতি ইউনিয়নের নোয়াগাঁও সরকারি আবাসনের সামনে অভিযান চালিয়ে পার্শ্ববর্তী কেন্দুয়া উপজেলার মজলিশপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে জুয়েল রানাকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

কিশোরগঞ্জ গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক রাজীব আহমেদ পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আমাদের সোর্স জানিয়ে ছিল জুয়েল রানা দীর্ঘদিন যাবৎ মাদকের ব্যবসা করে আসছে। শনিবার দুপুরে সে ১০০ পিস ইয়াবা নিয়ে তাড়াইল উপজেলায় এসেছে বিক্রয়ের জন্য।
এমন সংবাদের ভিত্তিতেই আমরা অভিযান চালিয়ে তার দেহ তল্লাশি করলে তার সাথে ১০০ পিস ইয়াবা পাওয়া যায়।জুয়েল রানার বিরুদ্ধে কেন্দুয়া থানায় মাদক মামলা রয়েছে।

উপ- পরিদর্শক রাজীব আহমেদ পিপিএম বাদী হয়ে জুয়েল রানার বিরুদ্ধে ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর ১০/ক ধারায় তাড়াইল থানায় মামলা রুজু করা হয়েছে। মামলা নং ১১। শনিবার বিকেলে আসামীকে ডিবি হেফাজতে নিয়ে যাওয়া হয়। আগামীকাল রবিবার সকালে আসামীকে কিশোরগঞ্জ কোর্ট হাজতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে