তাড়াইলে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতার মধ্যে সংঘর্ষ

বুধবার, এপ্রিল ২১, ২০২১,১২:৪০ অপরাহ্ণ
0
30

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইলে দক্ষিণ আড়াইউড়া মাদ্রাসা (মক্তব) কমিটি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতার মধ্যে সংঘর্ষ হয়েছে।

গত ১৬/০৪/২০২১ শুক্রবার জুম্মা নামজের পর কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন জুয়েল, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার সাংগঠনিক সম্পাদক মোঃ মোর্শেদ উদ্দিন কানন এর উপর পাইপ দিয়ে প্রাণনাশের উদ্দেশ্যে মাথা, বুকসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করেছেন।

মোঃ মোর্শেদ উদ্দিন কানন বলেন, দক্ষিণ আড়াইউড়া মাদ্রাসা (মক্তব) দীর্ঘদিন যাবত কমিটির মাধ্যমে কার্যক্রম পরিচালনা করিয়া আসিতেছি। উক্ত মাদ্রাসা মেরামতের প্রয়োজন হওয়ায় বিভিন্ন জনের অনুদানের মাধ্যমে মেরামতের উদ্যোগ নেই, আরো কিছু অনুদানের আশায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মহোদয়ের স্মরণাপন্ন হই এবং তিনি নিজে স্ব-শরীরে এসে মাদ্রাসা পরিদর্শন করিয়া অনুদানের আস্বস্ত করেন। কিন্তু স্থানীয় প্রভাবশালী ব্যক্তি বোরহান উদ্দিন জুয়েল বিভিন্ন সময়ে আমাকে মাদ্রাসার সমস্ত টাকা তাহার কাছে বুঝাইয়া দেওয়ার চাপ সৃষ্টি করে। আমি তাহার কাছে টাকা বুঝাইয়া দিতে না চাওয়ায় আমাকে দেখিয়া নিবে বলে হুমকি দেয় এবং আমার উপর তার লোকজন নিয়ে আক্রমণ করে।

পরে আমি তাড়াইল থানায় বোরহান উদ্দিন জুয়েলকে প্রধান আসামি ও তার বাবা মোঃ সাইদুর রহমানকে ২য় আসামি করে একটি জিডি করেছি। জিডি নং ৬৭৯ (১৮/০৪/২০২১)। মামলাটি প্রক্রিয়াধীন আছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে