তাড়াইলের সঞ্জু হত্যা মামলার আসামি ঢাকায় গ্রেফতার

রবিবার, জানুয়ারি ২২, ২০২৩,১:৫৫ অপরাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, নিজস্ব প্রতিনিধি : হত্যা মামলার ওয়ারেন্টকৃত দুই আসামী সহ এক মাদক মামলার আসামীকে মিরপুর ও ভাষানটেক এলাকা থেকে গ্রেফতার করেছে তাড়াইল থানা পুলিশ।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, তাড়াইল উপজেলার দিগদাইড় ইউনিয়নের জটারকান্দা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আবুল কালাম আজাদ (৪৫) কে মিরপুর মডেল থানাধীন শেওড়াপাড়া এলাকা থেকে বৃহস্পতিবার ১৯ জানুয়ারি বিকেলে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসেন এসআই আসাদুজ্জামান, এএসআই হেমন্ত কুমার ও কনস্টেবল জামাল উদ্দীন।

জানা যায়, আসামী আবুল কালাম আজাদ সহ আরো কয়েকজন জমিজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে একই গ্রামের আবদুল হামিদ এর ছেলে সঞ্জু মিয়া ওরফে ছোট মিয়াকে পার্শ্ববর্তী উপজেলা করিমগঞ্জে কুপিয়ে হত্যা করে। নিহত সঞ্জু মিয়ার ভাই সোহরাব মিয়া বাদী হয়ে করিমগঞ্জ থানায় আবুল কালাম আজাদসহ আরো কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নং- ৩৭ (৫) ১৮ ধারা: ১৪৩,৩২৩, ৩২৪,৩২৬,৩০৭,৩০২,১১৪,৩৪।

অপরদিকে ঢাকা ভাষানটেক থানাধীন এলাকার হত্যা মামলার মামলা নং ২১ (১২) ১৯ ধারা ৩০২/৩৪ আরেক ওয়ারেন্টকৃত আসামি তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নের কাজলা বড়বাড়ীর আবুল কালামের ছেলে খোকন মিয়া (৩২) কে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসা হয়। একই এলাকা থেকে মাদক মামলার আরেক আসামি কাজলা গ্রামের ইদ্রিস আলীর ছেলে আল আমিন (২৭) কে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসা হয়।

তাড়াইল থানা ভারপ্রাপ্ত পুলিশ অফিসার রফিকুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামীরা সকলেই ওয়ারেন্টকৃত। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি তারা ঢাকায় অবস্থান করছে। খবর পেয়ে এস,আই আসাদুজ্জামানকে সঙ্গীয় ফোর্স সহ আসামীদের গ্রেফতার করতে পাঠালে ১৯ জানুয়ারি বিকালে আসামীদের গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসে। শুক্রবার ২০ জানুয়ারি দুপুরে কিশোরগঞ্জ জেলা জজ আদালতে তাদের প্রেরণ করা হয়েছে। আমাদের এসব অভিযান অব্যাহত থাকবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে