তাড়াইলের রাউতি ইউনিয়নের ৩নং ওয়ার্ডে বিট পুলিশিং মিটিং ও মাস্ক বিতরণ

বুধবার, জুলাই ১৫, ২০২০,৪:৫২ অপরাহ্ণ
0
65

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : ১৫ই জুলাই শনিবার বিকাল চার ঘটিকায় তাড়াইল থানাধীন ০২ নং রাউতি ইউনিয়নের ০৩ নং ওয়ার্ডের ০২ নম্বর বিটির বিট পুলিশিং মিটিং ও মাক্স বিতরণ করা হয়েছে।

বর্তমান সরকারের জনবান্ধব পুলিশিং সেবার অন্তর্গত বিটি কার্যক্রমের অংশ হিসেবে জনগনের দোরগোড়াঁয় সেবা দিতে সচেতনতা ও অবহিতকরনমূলক মিটিং এ উপস্হিত ছিলেন তাড়াইল থানার উপ- পরিদর্শক মোঃ আমির হামজা ও এ এস আই হেমন্ত দেবনাথ। চলমান মাদক জুয়া, বাল্যবিবাহ, ইভটিজিং ও দূর্নীতিবিরোধী অভিযানকে আরো শক্তিশালী করতে উক্ত সচেতনতা বিট মিটিংএ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাকর্মী ও সাধারন মানুষের উপস্হিতি ছিল ব্যাপক।

০৩নং ওয়ার্ড দাউদপুর পাড়াবানাইলের অন্তর্গত এই বিট মিটিংএ সুন্দর সমাজ গড়তে সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার মোঃ মানিক মিয়া সকলের প্রতি আহব্বান জানান। সভায় সাবেক ছাত্রনেতা শেখ ফরহাদ ও ০২ নং রাউতি ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ এমদাদুল হক খান মাদক ও জুয়া বিরোধী জনসচেতনতা গড়ে তোলতে সকলকে অনুরোধ জানান। ০২ নং রাউতি ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি আঃ মান্নান ও বঙ্গবন্ধু পরিষদ সভাপতি আঃ হাই জমাদ্দার অভিভাবকগনকে নিজ নিজ সন্তানের বিশেষ নজর রাখার আহব্বান জানান।  

পুলিশ পরিসেবা ও তাড়াইল থানার বর্তমান অফিসার ইনচার্জ জনাব মোঃ মুজিবুর রহমান (পিপিএম)  এর চলমান মাদক ও জুয়া বিরোধী কঠিন অবস্হানের কথা তোলে জোরালো বক্তব্য রাখেন উপ- পরিদর্শক মোঃ আমির হামজা।

উক্ত বিটি মিটিং-এ উপস্থিত দুইশ(২০০) জনতাকে মাস্ক উপহার দেন ০২ নং রাউতি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও তাড়াইল উপজেলা অনলাইন প্রেসক্লাবের সহ- সভাপতি জনাব মোঃ আফজাল হোসেন আজম।

স্বাগত বক্তব্যে তিনি বলেন সম্মিলিত নাগরিক আন্দোলন ছাড়া সমাজ থেকে মাদক জুয়া বাল্যবিবাহ  ইভটিজিং ও দূর্নীতির মূলউৎপাটন করা সম্ভব না।

তাড়াইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান বলেন, জনগণের দোরগোঁড়ায় সেবা পৌঁছে দিতে বর্তমান সরকার প্রতিটি ইউনিয়নে একটি করে বিট শাখা চালু করেছে। প্রতিটি ইউনিয়ন পরিষদ কার্যালয়ের নিদিষ্ট কক্ষে একজন অফিসারের অধীনে বিটির কাজ চলবে। এখানে সাধারণ ডায়েরী, অভিযোগ, চলমান মাদক-জুয়া বাল্যবিবাহসহ দূর্নীতিবিরোধী প্রাথমিক কার্যাদি সম্পন্ন হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে