তাড়াইলবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছায় সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু সিকদার

বৃহস্পতিবার, মে ১৩, ২০২১,১:৪১ অপরাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল(কিশোরগঞ্জ) প্রতিনিধি : পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে নিয়ে আসুক শান্তির বার্তা। সকল হিংসা বিদ্বেশ ভেদাভেদ ভূলে গিয়ে প্রত্যেকে মনুষের সেবায় এবং দেশের কল্যানে নিজেকে  উৎসর্গ করি।

করোনা ভাইরাস মোকাবেলায় সবাই কে সতর্ক হয়ে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়ে তাড়াইল উপজেলা বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সম্ভাব্য ভাইস  চেয়ারম্যান প্রার্থী ও তাড়াইল উপজেলা জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক রাজু সিকদার।

তিনি বলেন, আগামী উপজেলা নির্বাচনে তাড়াইল উপজেলা থেকে জাতীয় পার্টির মনোনীত ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চাই। তিনি আরো বলেন, জাতীয় পার্টি থেকে যদি আমাকে মনোনয়ন দেয়া হয় তাহলে ইনশাআল্লাহ আমি বিজয়ী হয়ে মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হকের হাতে লাঙ্গল উপহার দিব। তিনি পবিত্র ঈদুল ফিতরে সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন। নোভেল করোনাভাইরাসে জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না গিয়ে ঘরে থেকেই ধৈর্য্যের সাথে করোনাভাইরাস পরিস্থিতির মোকাবেলা করে স্বাস্থ্য বিধি মেনে ঈদ উদযাপন করার আহবান জানান তিনি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে