তথ্যমন্ত্রীর উদ্যোগে রাঙ্গুনিয়াবাসীর জন্য লাশবাহী ফ্রিজার ভ্যান হস্তান্তর

মঙ্গলবার, মে ২৫, ২০২১,১২:৫৪ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি নিজের নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়া ও আশপাশের উপজেলার মানুষের কল্যাণে লাশবাহী ফ্রিজার ভ্যান হস্তান্তর করেছেন। তথ্যমন্ত্রীর পারিবারিক দাতব্য প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের উদ্যোগে লাশবাহী ফ্রিজার ভ্যানটি রাঙ্গুনিয়া উপজেলা পরিষদে হস্তান্তর করা হয়।

গতকাল সোমবার (২৪ মে) দুপুরে ঢাকা সচিবালয় থেকে অনলাইনে যুক্ত হয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ রাঙ্গুনিয়া উপজেলা পরিষদে লাশবাহী ফ্রিজার ভ্যানটি হস্তান্তর করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমানের সঞ্চালনায় রাঙ্গুনিয়া প্রান্তে হস্তান্তর অনুষ্ঠানে রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, পৌরসভার মেয়র শাহজাহান সিকদার, সহকারি কমিশনার (ভুমি) রাজিব চৌধুরী, থানার অফিসার ইনচার্জ মাহবুব মিল্কি, ভাইস চেয়ারম্যান আয়েশা আকতারসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় ড. হাছান মাহমুদ বলেন, রাঙ্গুনিয়াবাসীর জন্য এনএনকে ফাউন্ডেশনের পক্ষ থেকে কয়েক বছর আগে একটি এবং সরকারের পক্ষ থেকেও তিন বছর আগে একটি এম্বুলেন্স দেয়া হয়েছিল। এ দুটি এম্বুলেন্সের মাধ্যমে রাঙ্গুনিয়াবাসী দিন-রাত্রি সেবা পাচ্ছে। আজ এনএনকে ফাউন্ডেশনের পক্ষ থেকে যে লাশবাহী ফ্রিজার ভ্যান উপজেলা পরিষদকে হস্তান্তর করা হলো, সেটিও লাশ বহন ও সংরক্ষণের সংকট নিরসনে সহায়ক হবে বলে আমি আশা করি।

তিনি বলেন, রাঙ্গুনিয়াসহ আশপাশের উপজেলা গুলোর অনেকে প্রবাসে থেকে জীবিকা নির্বাহ করেন। সেখানে অনেকসময় দূর্ঘটনার শিকার হয়ে রেমিটেন্সযোদ্ধারা প্রাণ হারান। তাদের লাশ দেশে আনার পর অনেকসময় ফ্রিজার ভ্যানের অভাবে সমস্যায় পড়তে হয়। এধরণের মানবিক সহায়তায় শুধু রাঙ্গুনিয়া নয়, আশেপাশের উপজেলাতেও ফ্রিজার ভ্যানটি সেবা প্রদান করতে পারবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে