ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে ভোট দিয়েছেন প্রধানমন্ত্রী

শনিবার, মার্চ ২১, ২০২০,৭:২৬ পূর্বাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

প্রধানমন্ত্রী ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে ভোট দিয়েছেন। আজ শনিবার (২১ মার্চ) ভোট দেন তিনি সকাল ৯টা ১০ মিনিটে রাজধানীর সিটি কলেজ কেন্দ্রে। ইভিএমে ভোট নেওয়া হচ্ছে ঢাকা-১০ আসনের সব কেন্দ্রে। করোনাভাইরাস সম্পর্কে সতর্কতামূলক ব্যানার টানানো এবং প্রতিটি কক্ষে টিস্যু পেপার ও হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা রাখা হয়েছে প্রতিটি কেন্দ্রে।

শেখ ফজলে নূর তাপস ছেড়ে দেন ঢাকা-১০ আসন। গত ২৭ ডিসেম্বর মো. ইউনূস আলী সরকারের মৃত্যুতে গাইবান্ধা-৩ এবং ১০ জানুয়ারি মো. মোজাম্মেল হোসেনের মৃত্যুতে বাগেরহাট-৪ আসন শূন্য হয়।

নির্বাচন কমিশনের তথ্য অনুসারে ঢাকা-১০ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের মো. শফিউল ইসলাম, বিএনপির শেখ রবিউল ইসলাম, জাতীয় পার্টির মো. শাহজাহান, প্রগতিশীল গণতান্ত্রিক দলের কাজী মুহাম্মদ আব্দুর রহিম, বাংলাদেশ মুসলিম লীগের নবাব খাজা আলী হাসান আসকারী এবং বাংলাদেশ কংগ্রেসের মো. মিজানুর রহমান।ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে মোট ১১৭টি ভোটকেন্দ্রে ৭৭৬টি ভোটকক্ষে। ভোটার সংখ্যা তিন লাখ ১২ হাজার ২৮১। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে