ঢাকা-সিলেট মহাসড়কে দু্ই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১১

শুক্রবার, ফেব্রুয়ারি ২৬, ২০২১,১১:৪৫ অপরাহ্ণ
0
69

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল মামুন খান,তাড়াইল(কিশোরগঞ্জ)প্রতিনিধি : সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমা উপজেলার রশিদপুরে পেট্রোল পাম্পের ব্রীজের সামনে লন্ডন এক্সপ্রেস ও এনা পরিবহনের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১১ জন নিহত হয়েছেন। এনা পরিহন গাড়ির ড্রাইভার মঞ্জু মিয়া সিলেট বাস মিনিবাস সমিতির সাবেক মেম্বার সংঘর্ষের সাথে সাথে মৃত্যু বরণ করেন ও হেলপার আহত হয়। এই ঘটনায় আহত হয়েছেন আরও অর্ধশতাধিক লোক।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৬.৪৫ মিনিটের দিকে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে। ধারণা করা হচ্ছে, ওভারটেকিং এর সময়ে এই দূর্ঘটনাটা হয় মর্মে স্থানীয় লোকদের ধারনা। 
দুর্ঘটনা কবলিত দুটি বাস হচ্ছে- কক্সবাজার থেকে ছেড়ে আসা লন্ডন এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১৫-৩১৭৬) ও সিলেট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া এনা পরিবহন (ঢাকা মেট্রো ব ১৪-৭৩১১)।

ঘটনাস্থলে দক্ষিণ সুরমা থানার একদল পুলিশ এবং ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালাচ্ছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-ঠিকানা জানা যায়নি।আহত লোকজন  চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হচ্ছে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে