ঢাকা ত্যাগ করেছেন সানি লিওন

রবিবার, মার্চ ১৩, ২০২২,১১:৩৮ অপরাহ্ণ
0
47

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বলিউড অভিনেত্রী সানি লিওনি ঢাকা ছেড়েছেন। শনিবার ঢাকায় এসেছিলেন এই অভিনেত্রী। ঢাকা ত্যাগ করেছেন সানি আজ সকালের ফ্লাইটে। তিনি একটি বিশেষ বিমানে ভারতে গেছেন। এ সময় তার সঙ্গে স্বামী ড্যানিয়েলসহ আরো চারজন সহকর্মী ছিলেন।

সানি লিওন গানবাংলার কর্ণধার তাপস ও মুন্নীর মেয়ের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে এসেছিলেন।  তিনি ছাড়াও সংগীতশিল্পী তাপসের এই আমন্ত্রণে আরো এসেছিলেন ভারতের সংগীতশিল্পী কৈলাশ খের, নার্গিস ফাখরি, নুসরাত জাহান, যশ, মিমি চক্রবর্তী। বিয়ের অনুষ্ঠানে নাচে অংশ নেন সানি লিওনি ও নার্গিস ফাখরি। পাশাপাশি বাংলাদেশের শোবিজের একাধিক জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা-অভিনেত্রী ছিলেন।

ঢাকায় সানি লিওনি ট্যুরিস্ট ভিসায় এসেছিলেন। ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন বিভাগের ডিউটি অফিসার মো. খায়রুল বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, ‘ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছেন সানি লিওনি। তার প্রবেশে নিষেধাজ্ঞার বিষয়ে আমাদের কাছে কোনো নির্দেশনা ছিল না। তিনি আমেরিকার নাগরিক হিসেবে এসেছেন। তার কাছে বৈধ ভিসা ছিল। ‘

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে