ঢাকা আরামবাগ এঞ্জেলস লিও ক্লাবের সভাপতি মিল্টন, সম্পাদক শাহরিয়ার

সোমবার, জুলাই ৫, ২০২১,১১:১১ অপরাহ্ণ
0
26

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

শুরু হয়েছে আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ইন্টারন্যাশনাল এর নতুন বর্ষ ২০২১-২২ । লায়ন্সদের কাজকে লক্ষ্যপানে এগিয়ে নিতে একাগ্রচিত্তে কাজ করে লায়ন্স ক্লাবের অন্তর্ভূক্ত যুব সংগঠন লিও ক্লাবগুলো।এরই ধারাবাহিকতায় জেলা ৩১৫, বি২-এর লিও ক্লাব ঢাকা আরামবাগ এঞ্জেলসের ২১-২২ বর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে নিযুক্ত হয়েছেন লিও আবুদল হান্নান মিল্টন এবং সাধারণ সম্পাদক হিসেবে নিযুক্ত হয়েছেন লিও শাহরিয়ার আহমেদ।

গত শনিবার (৩ জুলাই) লায়ন্স ফাউন্ডেশনের মহাসচিব ও ঢাকা আরামবাগ এঞ্জেলস লিও ক্লাবের প্রধান উপদেষ্টা লায়ন মো. জাফর ইকবালের উপস্থিতিতে উক্ত কমিটি ঘোষণা করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন আরামবাগ এঞ্জেলস লিও ক্লাবের সহ-উপদেষ্টা মোহাম্মদ আলী বাবু ও লায়ন খুরশীদ আলম ।
ক্লাবের অন্যান্য পদে সহ-সভাপতি ১ লিও ইরিনা ইসলাম, সহ-সভাপতি ২ লিও আনিকা ইসলাম, সহ-সভাপতি ৩ লিও রবিউল ইসলাম এবং কোষাধ্যক্ষ লিও মঞ্জুরুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, লায়ন্স ক্লাবের অন্তর্ভূক্ত যুব সংগঠন লিও ক্লাবগুলো লায়ন্সদের কাজকে লক্ষ্যপানে এগিয়ে নিতে একাগ্রচিত্তে কাজ করে। এরই প্রেক্ষাপটে লায়ন্স ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫, বি২-এর যুব সংগঠন লিও ক্লাবের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

গত ৩০ জুন (বুধবার) সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওস্থ বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশন অডিটোরিয়ামে লায়ন্স জেলা ৩১৫, বি২-এর নতুন কেবিনেট ঘোষণা দেয়া হয়। নতুন এই কেবিনেট ঘোষণা দেন ২১-২২ বর্ষের জেলা গভর্নর এ টি এম নজরুল ইসলাম (এমজেএফ)।

লায়ন্স ক্লাব অব আরামবাগ এঞ্জেলস এর পৃষ্ঠপোষকতায় পরিচালিত ঢাকা আরামবাগ এঞ্জেলস লিও ক্লাব ইন্টারন্যাশনাল লিও ডিস্ট্রিক্ট ৩১৫ বি২ এর অধীনস্থ একটি সমৃদ্ধ লিও ক্লাব। ২০২১-২২ বর্ষে নির্বাচিত এই কমিটি তাদের দায়িত্ব যথাযথভাবে পালন করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে