ড্রেনেজ ব্যবস্থাপনায় দুই সিটি কর্পোরেশনকে নিয়ে পরবর্তী কর্মপরিকল্পনা নির্ধারণ হবে

বুধবার, জানুয়ারি ১৩, ২০২১,১০:৪০ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, ড্রেনেজ ব্যবস্থাপনাকে ওয়াসা থেকে দুই সিটি কর্পোরেশনের নিকট হস্তান্তর করার পর এগুলোর আধুনিক ব্যবস্থাপনার জন্য সিটি কর্পোরেশনকে দায়িত্ব দেয়া হয়েছে। খুব শিগগিরই দুই সিটি কর্পোরেশনের মেয়রকে নিয়ে পরবর্তী কর্মপরিকল্পনা নির্ধারণ করা হবে।

          মন্ত্রী গতকাল মন্ত্রণালয়ের নিজ কক্ষে চুয়াডাঙ্গা ও নওগাঁ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে এ মন্তব্য করেন।

          রাজধানীতে ডেঙ্গু মশার বৃদ্ধি নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ইদানিং কিছু কিছু এলাকায় মশার উপদ্রব বেড়েছে তা নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান চলছে। মশা নিয়ন্ত্রণের জন্য পরবর্তী সিদ্ধান্ত নিতে সিটি কর্পোরেশনসহ ডেঙ্গু বিষয়ক আন্তঃমন্ত্রণালয় সভা আগামী সপ্তাহে ডাকা হয়েছে বলেও জানান তিনি।

          তুরাগ পাড়ে নতুন শহর নির্মাণ প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে মোঃ তাজুল ইসলাম জানান, তুরাগে যে শহর গড়ে তোলা হবে সেখানে ৬০ শতাংশের বেশি ওয়াটার বডি থাকবে। এ লক্ষ্যে একটি প্রকল্প তৈরি করা হচ্ছে। তুরাগ পাড়ে এই নগরী নির্মিত হলে সিঙ্গাপুর-থাইল্যান্ডের চেয়েও সুন্দর একটি নগরী হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে