ডেঙ্গু মোকাবিলায় সবাইকে এক হয়ে কাজ করতে হবে: ওবায়দুল কাদের

বুধবার, জুলাই ৩১, ২০১৯,৭:০৪ পূর্বাহ্ণ
0
33

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করেছেন ডেঙ্গু মোকাবিলায় সবাইকে এক হয়ে কাজ করতে হবে।আজ বুধবার রাজধানীর জিগাতলায় তিন দিনের পরিচ্ছন্নতা কর্মসূচি উদ্বোধন শেষে একথা বলেন ওবায়দুল কাদের ।

তিনি বলেন, রাজধানীসহ সারাদেশে ডেঙ্গু মহামারি আকার ধারণ করেছে । এ পরিস্থিতিতে সরকার স্বাস্থ্য বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তাদের বাতিল করেছে ঈদের ছুটি ।এ সময় স্বাস্থ্যমন্ত্রীর মালয়েশিয়া সফর নিয়ে প্রশ্নের জবাবে কাদের বলেন, কারো ব্যক্তিগত বিষয় নিয়ে চাই না মন্তব্য করতে । তিনি বলেন, কে দেশে কে বিদেশে তা বিষয় নয়, ডেঙ্গু মোকাবিলায় কাজ হচ্ছে কি না সেটাই বিষয়।

বর্তমান পরিস্থিতিকে মানবিক সংকট উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ডেঙ্গু মোকাবিলায় সবাইকে কাজ করতে হবে এক হয়ে । অন্য যেকোনো চ্যালেঞ্জের মতো ডেঙ্গু মোকাবিলায়ও সফল হবে সরকার ।ডেঙ্গু মোকাবিলায় বিশেষ অভিযান প্রসঙ্গে তিনি বলেন, পাড়া মহল্লায় এই পরিচ্ছন্নতা অভিযান চলবে। পরিস্থিতি বিবেচনায় বিনামূল্যে ডেঙ্গু পরীক্ষা করবে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে