ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর সম্মানে এডিএন টেলিকমের কোভিড নিরাপত্তা সামগ্রী প্রদান

সোমবার, জুন ১৫, ২০২০,১০:৪৯ পূর্বাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

টেলিযোগাযোগ ও ইন্টারনেট সেবা সচল ও রক্ষণাবেক্ষণে নিয়োজিত ডাক ও টেলিযোগাযোগ বিভাগের বিভিন্ন সংস্থার কর্মকর্তা ও কর্মচারীদের জন্য কোভিড-১৯ সংক্রমণ রোধে ১২ হাজার ফেস মাস্ক প্রদান করেছে এডিএন টেলিকম লিমিটেড। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের সম্মানে এসব নিরাপত্তা সামগ্রী প্রদান করা হয়। 

          ডাক ও টেলিযোগাযোগ বিভাগের  সচিব মোঃ নূর-উর-রহমান আজ বাংলাদেশ সচিবালয়ে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সম্মেলন কক্ষে মন্ত্রীর পক্ষে এসব সামগ্রী গ্রহণ করেন। এডিএন টেলিকম লিমিটেডের ভাইস চেয়ারম্যান জহির আহমেদ কোম্পানির পক্ষে এসব মাস্ক হস্তান্তর করেন।

          ডাক ও টেলিযোগাযোগ সচিব ডিজিটাল সংযোগ সচল ও রক্ষণাবেক্ষণে নিয়োজিতদের জন্য সুরক্ষা সামগ্রী প্রদান করায় মন্ত্রীর পক্ষ থেকে এডিএনকে ধন্যবাদ জানান। তিনি বলেন, এডিএন এর এই সহযোগিতা আমাদের কর্মীদের আরো উৎসাহিত করবে।হস্তান্তরিত মাস্কের মধ্যে ৩ হাজার বিটিআরসি এবং চার হাজার বিটিসিএল এর জরুরি কাজে নিয়োজিত কর্মকর্তা ও কর্মচারীদের জন্য সংরক্ষণ করা হয়েছে।

          হস্তান্তর অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব মোঃ আজিজুল ইসলাম, যুগ্ম-সচিব মোখলেছুর রহমান, এডিএন এর হেড অভব্র্যান্ড এন্ড এক্সটারনাল অফিসার তানভিন মোঃ হাফিজুল হক এবং চিফ প্রজেক্ট অফিসার মোঃ আজহারুল হক চৌধুরী উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে