ঠাকুরগাঁওয়ে চালকের অসতর্কতায় প্রাণ হারালেন গাড়ির হেলপারের

শনিবার, আগস্ট ২৪, ২০১৯,৯:৪৩ পূর্বাহ্ণ
0
27

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঠাকুরগাঁওয়ে চালকের অসতর্কতা ও অদক্ষতার কারণে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন গাড়ির হেলপার মো. ইউসুফ (৩৪)। তার বাড়ি চাঁদপুর জেলায়। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১২ জন যাত্রী। শনিবার সকালে বনবিভাগ কার্যালয়ের সামনে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে ঠাকুরগাঁও দিনাজপুর মহাসড়কের ঢাকা থেকে ছেড়ে আসা তাজ পরিবহন নামে নৈশকোচটি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর সে সড়কে প্রায় একঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কার্যক্রম শেষ করার পর যানচলাচল স্বাভাবিক হয়।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চত করেছেন। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, শনিবার সকালে ঢাকা থেকে তাজ পরিবহন নামে নৈশকোচটি পঞ্চগড়ের উদ্দেশে যাচ্ছিল। এ সময় সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের জেলা বনবিভাগ কার্যালয়ের সামনে এসে পৌঁছলে কোচটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। এতে ওই যাত্রীবাহী বাসটি উল্টে গেলে হেলপারসহ ১৩ জন আহত হয়। তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পর কোচের হেলপার ইউসুফ মারা যান। আহতরা একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, এর আগে ২ আগস্ট শুক্রবার উপজেলার একই ইউনিয়নে বড়খোঁচাবাড়ি এলাকার বলাকা উদ্যানের সামনে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত এবং সালান্দর ইউনিয়নের ঠাকুরগাঁও পঞ্চগড় মহাসড়কের ডেনিশ ভুতপাড়া এলাকায় ইএস ট্রাভেলস নামে নৈশকোচ ও রাজু পরিবহন নামে দুটি বাসের ওভারটেক করার সময় সংঘর্ষে ৪ জন নিহত হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে