ট্রাস্টি বোর্ডের সদস্য লোকমান হাকিমের মৃত্যুতে সাদার্ন ইউনিভার্সিটির শোক

বুধবার, আগস্ট ১৮, ২০২১,১০:১৭ পূর্বাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের সম্মানিত সদস্য জিরি সুবেদার গ্রুপ এর চেয়ারম্যান মুহাম্মদ লোকমান হাকিম গতকাল মঙ্গলবার রাত ১২টার সময় ইন্তেকাল করেছেন..ইন্না—লিল্লাহি ওয়া ইন্না—ইলাইহি রাজিউন। বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষা অনুরাগী লোকমান হাকিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সাদার্ন ইউনিভার্সিটি পরিবার।  সাদার্ন ইউনিভার্সিটির অগ্রযাত্রায় তাঁর অবদান  চির স্মরণীয় হয়ে থাকবে। এমন একটি উজ্জ্বল নক্ষত্রকে হারিয়ে পুরো সাদার্ন পরিবার শোকাহত।

এক শোকবার্তায় সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার মোজাম্মেল হক,  ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান খলিলুর রহমান, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, উপ—উপাচার্য প্রফেসর মহিউদ্দিন চৌধুরী, ট্রাস্টি বোর্ডের সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণ, রেজিস্ট্রার, শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।  মহান আল্লাহ তাঁকে জান্নাতুল ফেরদৌস এবং পরিবারের সবাইকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করুন আমিন।

মরহুমের প্রথম নামাজে জানাজা ১৮ আগস্ট, বুধবার, সকাল ১০টায় জমিয়াতুল ফালাহ্ মসজিদ, ওয়াসার মোড়,চট্টগ্রাম এবং দ্বিতীয় জানাজা যোহরের নামাযের পর নিজ বাড়ি,জিরি,পটিয়ায় অনুষ্ঠিত হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে