টি- ২০ বিশ্বকাপ বাছাইয়ের সেমির মঞ্চে পা রাখলো টাইগ্রেসরা

বুধবার, সেপ্টেম্বর ৪, ২০১৯,৬:২১ পূর্বাহ্ণ
0
20

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই টি- টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়ের সেমির মঞ্চে পা রাখলো টাইগ্রেসরা। গ্রুপ পর্বে নিজের তৃতীয় ম্যাচে স্বাগতিক স্কটল্যান্ডকে তারা হারায় ১৩ রানে বৃষ্টি আইনে।

টস হেরে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের শুরুটা উড়ন্ত হয় ডান্ডির ফোরফার শায়ারে। সানজিদা আর মুরশিদা মাত্র ২ ওভারেই ১৬ রান তোলেন। ক্যাথরি ব্রাইস সানজিদাকে ফেরান ব্যক্তিগত ৪ রানে। এরপর মুরশিদা নিগার সুলতানাকে নিয়ে রানের চাকা সচল রাখেন। দলীয় ৪৭ আর ব্যক্তিগত ২৬ রান করে মুরশিদা স্ট্যাম্পের শিকার হলে ভাঙে এ দুজনের ৩১ রানের জুটি।

এরপর নিগারের অপারিজত ৩৬ আর ফারজানা হকের ২৩ রানের সুবাদে বড় সংগ্রহের পথে থাকে টাইগ্রেসরা। তবে এরপরই বেরসিক বৃষ্টি হানা দেয়। কার্টেল ওভারে স্কটিশ মেয়েদের টার্গেট দাঁড়ায় ৮ ওভারে ৬৩ রান বৃষ্টি শেষে খেলা শুরু হলে। স্বাগতিকরা ব্যাটিংয়ে নেমে নাহিদা- ফাহমিদা-কুবরার বোলিং তোপে পরে।কেউই দুই অঙ্কের ফিগার স্পর্শ করতে পারনি অধিনায়ক ক্যাথরি ব্রাইসের ২১ রান ছাড়া। ফলে তাদের ইনিংস নির্ধারিত ওভারে ৬ উইকেট খুইয়ে ৪৯ রানে থামে। ৫ সেপ্টেম্বর টাইগ্রেসদের প্রতিপক্ষ আয়ারল্যান্ড হবে প্রথম সেমিতে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে