টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার সামর্থ্য রয়েছে বাংলাদেশের : ক্রীড়া প্রতিমন্ত্রী

বৃহস্পতিবার, অক্টোবর ১৪, ২০২১,২:৪৯ অপরাহ্ণ
0
2

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের চ্যাম্পিয়ন হওয়ার সামর্থ্য রয়েছে বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল।

গতকাল রাজধানীর প্রাণ সেন্টারের অডিটোরিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে জাগো নিউজের বিশেষ পোর্টালের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যকালে এ মন্তব্য করেন।

প্রতিমন্ত্রী বলেন,আমাদের খেলোয়াড়রা যদি তাদের সামর্থ্য এবং যোগ্যতা অনুযায়ী নিজেদের উজাড় করে মাঠে পারফরম্যান্স করতে পারে তাহলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জেতা অসম্ভব কিছু নয়। আপনারা দেখেছেন আমরা কিছুদিন আগেই অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও জিম্বাবুয়েকে হেসে খেলে পরাজিত করেছি।  ধারাবাহিকভাবে সিরিজ জিতে নিয়েছি। এটি আমাদের খেলোয়াড়দের দৃঢ় মনোবল ও সামর্থ্যের  বহিঃপ্রকাশ।

তিনি বলেন, ‘আমরা প্রস্তুতি ম্যাচগুলোতেও ভালো করেছি। আমি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জন্য শুভকামনা রাখছি। আশা করি আমাদের সোনার ছেলেরা আবারো বিশ্বের বুকে বহু ত্যাগ তিতিক্ষার বিনিময়ে অর্জিত বাংলাদেশের লাল সবুজের পতাকাকে সমুন্নত রাখবে। এ সময়ে তিনি সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ ফুটবল দলও ভালো ফলাফল অর্জন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি নারায়ণগঞ্জের ফতুল্লা স্টেডিয়ামের সংস্কার কাজও অবিলম্বে শুরু করা হবে বলে জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুস, খালেদ মাহমুদ সুজন, জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে