টিকটক ভিডিও করেই তুমুল জনপ্রিয় ফুলবাড়ীর শিমুল

মঙ্গলবার, জুন ২৯, ২০২১,১২:৩৪ অপরাহ্ণ
0
22

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নিজস্ব প্রতিবেদক : পড়ালেখার পাশাপাশি টিকটকে বিভিন্ন বিনোদনমূলক ভিডিও তৈরি করে অল্প দিনেই ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শিমুল পারভেজ নামের এই তরুণ। দর্শকদের বিনোদিত করে মাতিয়ে রেখেছেন দ্বাদশ শ্রেনিতে পড়ুয়া এই অভিনেতা। টিকটকে তার ফলোয়ার সংখ্যা প্রায় ৯ লক্ষ। আইডির নাম শিমুল ইসলাম। শালীনতা বজায় রেখেই ভিডিও আপলোড করেন। যার সর্বোচ্চ ভিউয়ার হয়েছে ১৮ কোটিরও উর্ধে এবং রিয়াক্ট সংখ্যা ২ কোটির কাছাকাছি। শিমুল বর্তমানে রংপুর বিভাগের প্রথম সারির একজন টিকটক অভিনেতা। এছাড়া দেশের প্রথম সারিতেও অবস্থান পেয়েছেন। 

বর্তমান সময়ের সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোর মধ্যে দিনে দিনে ইউজার সংখ্যা বৃদ্ধি পাচ্ছে টিকটক অ্যাপে। ফেসবুক, ইউটিউব ছাড়াও বিনোদনের খোরাকের এক অনন্য মাধ্যম হয়ে উঠেছে টিকটক অ্যাপ। অল্প বয়সের তরুণ তরুণীরা ঝুঁকে পড়েছে এই অ্যাপের দিকে। শুধু তরুণ তরুণীরাই নয়, ঝুঁকছেন সকল বয়সের মানুষ। বিভিন্ন বিনোদন ও শিক্ষামূলক ভিডিও তৈরি করে আপলোড করেন টিকটকে। এছাড়াও বিভিন্ন ভালোমন্দ বিষয় মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই অ্যাপে। দিনে দিনে সকল শ্রেনি পেশার মানুষ যোগ দিচ্ছেন উপভোগ করতে। শালীনতা বজায় রেখে ভিডিও তৈরি করার কারণে দিনে দিনে তার ফলোয়ার সংখ্যা বৃদ্ধি পাচ্ছে বলে জানিয়েছেন শিমুল।

শিমুলের সাথে কথা হলে জানান, ‘একজন তরুণ অভিনেতা হিসেবে ক্যারিয়ার গড়ার স্বপ্ন দেখছেন তিনি। সম্প্রতি ক্লাসরুম নামের একটি শর্টফিল্মে অভিনয়ের মধ্য দিয়ে তিনি নিজেকে অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন। ইউটিউবে দর্শকদের ব্যাপক সাড়া পাওয়ায় এবারের ঈদুল‌ আযহা তে তার অভিনীত মেমোরিজ অব ফার্স্ট লাভ শর্টফিল্ম আসছে।’ 

আরো বলেন, ‘আমি চাই এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ভালো কিছু উদ্যোগ গ্রহণ করবো। যার মাধ্যমেই সমাজের অবক্ষয়, নীতি নৈতিকতা বজায় থাকবে। বিনোদন দেয়ার মধ্য দিয়েই সবসময় শিক্ষামূলক কিছু দেয়ার চেষ্টা করি। এছাড়াও সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে নিয়ে কাজ করার ইচ্ছা আছে।’ 

বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে সম্পৃক্ততা থাকায় সামাজিকভাবেও বেশ সুনাম অর্জন করেছেন। দীর্ঘদিন ধরে শুভসংঘ ফুলবাড়ী উপজেলা শাখা, রক্তের বন্ধন, মানব ফাউন্ডেশন এর সাথে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছেন। নিজেকে সর্বদাই আর্ত মানবতার সেবায় নিয়োজিত রাখার আশা‌‌ ব্যাক্ত করেন‌ শিমুল। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে