ঝিনাইদহে ব্যবসায়ী হত্যা মামলায় আরও ২ জন গ্রেফতার

সোমবার, আগস্ট ৫, ২০১৯,১১:০৭ পূর্বাহ্ণ
0
15

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝিনাইদহে ব্যবসায়ী জামিরুল ইসলাম হত্যাকাণ্ডে  ডিবি পুলিশ উদ্ধার করেছে ব্যবহৃত বন্দুক ও ছিনাইতাইকৃত মোটরসাইকেল। সে সাথে আরও দুই জনকে গ্রেফতার করেছে ।মোটরসাইকেলটি উদ্ধার করা হয় গত রাতে চুয়াডাঙ্গার নবীনগর গ্রামের নাসির উদ্দিনের বাড়ি থেকে । নাসির উদ্দিনকে সে সময় গ্রেফতার করা হয় । একই রাতে ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার কাদীখালি গ্রামের আজিজুল ইসলামের বাড়ি থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ১টি বিদেশী বন্দুক ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। সেই সাথে তাকে গ্রেফতার করা হয় ।

প্রেস কনফারেন্সের মাধ্যমে দুপুরে পুলিশ সুপার মো: হাসানুজ্জামান জানান, এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে গত ১৯ এপ্রিল রাতে সদর উপজেলার কুবিরখালী গ্রামে  গুলি করে হত্যা করা হয় জামিরুলকে। এ ঘটনায় পরদিন নিহতের মামা মোশাররফ হোসেন মুছা অজ্ঞাতদের আসামী করে হত্যা মামলা দায়ের করে থানায় । পুলিশ তদন্ত শেষে এ ঘটনার মুল পরিকল্পনাকারী গোলাপ মেম্বরসহ ৬ জনকে গ্রেফতার করলো পুলিশ। এদের মধ্যে নাজিম, গোলাপ ও আনারুল ইসলাম আদালতে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে