ঝালকাঠি গ্রাম পুলিশদের পোশাক-সরঞ্জামাদি ও বাইসাইকেল বিতরণ

বৃহস্পতিবার, আগস্ট ২৭, ২০২০,১২:১৪ অপরাহ্ণ
0
16

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলায় ২৯৩ জন গ্রাম পুলিশদের পোশাক ও সরঞ্জামাদি এবং তাদেরকে যোগাযোগের জন্য বাই সাইকেল বিতরণ করছে সরকার। বুধবার সকাল ১১ টায় ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে বাই সাইকেল ও সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে। প্রাথমিক পর্যায় ১৯২ জন গ্রাম পুলিশকে এই সাইকেল বিতরণ করা হচ্ছে।

ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু ভার্চুয়াল সংযুক্তি থেকে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি জেলা প্রশাসক মো: জোহর আলী ও উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার ও ইসরাত জাহান সোনালী।

অনুষ্ঠানে গ্রাম পুলিশ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। অন্যদের মধ্যে এই অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যানদের পক্ষে মজিবুল হক আকন্দ এবং গ্রাম পুলিশের জেলা সভাপতি মো: জাহাঙ্গীর হোসেন বক্তব্য রাখেন। গ্রাম পুলিশদের সরঞ্জামাদির মধ্যে পোশাক, রেইন কোর্ট, টর্সলাইট সহ প্রয়োজনীয় সামগ্রী প্রদান করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আমির হোসেন আমু বলেছেন, বর্তমান সরকার সকল শ্রেণীর মানুষের চাহিদা অনুযায়ী আন্তরিকতার সাথে পুরন করে চলছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নত ও উন্নয়নমুখী দেশের পথে ধাবিত হচ্ছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে