ঝালকাঠিতে ৬ তালা ভবন থেকে পড়ে গৃহবধুর মৃত্যু

বৃহস্পতিবার, নভেম্বর ২৬, ২০২০,২:১৩ অপরাহ্ণ
0
28

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি জেলা শহরে ব্যাস্ততম এলাকা ফায়ার সার্ভিস মোড়ের ৬তালা ভবনের ছাদ থেকে পড়ে শাহানাজ আক্তার(৪৩) গৃহবধুর মৃত্যু হয়েছে।

বুধবার সকাল ১১টায় এই ঘটনা ঘটেছে। শাহানাজ আক্তার সদর উপজেলার দক্ষিন পিপলিতা গ্রামের আহাদ হোসনের স্ত্রী। আহাদ হোসেন ঝালকাঠির নেছারাবাদ মাদরাসা কমপ্লেক্স মসজিদের মোয়াজ্জিন।  তার মৃত্যু আত্মহত্যা না হত্যা বিষয়টি পুলিশ তদন্ত শুরু করেছেন। মৃতদেহ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। 

পুলিশ সূত্রে জানা গেছে এই এলাকার ভবন মালিক বেলায়েত হোসেন ও মোঃ শাহজাহানের ভবনের যেকোনো একটি থেকে পার্শ্ববর্তী একতালা ভবনের ছাদে পড়ে গেলে স্থানীয় লোকজন শব্দ পেয়ে ছাদে এসে গৃহবধুকে দেখতে পেয়ে পুুলিশকে খবর দেয় এবং পুলিশ তাকে মৃত অবস্থায় পায়। ভবনের ছাদ থেকে শাহানাজ আক্তারের একটি ব্যাগে কাপড়চোপড় ও একটি জাতীয় পরিচয়পত্র পায়। এই সূত্র ধরে তার পরিবার পরিজনকে খবর দেয়।       

পুলিশ জানতে পেরেছে, সকাল ১০টায় শাহানাজ আক্তার সোনালী ব্যাংক থেকে ৫ হাজার টাকা উত্তোলন করেন।  এ সময় তার মেয়ে সাথে ছিল। টাকা উত্তোলনের পরে তার মেয়ে মোবাইলের দোকানে যায় এবং ফিরে এসে মাকে না দেখে বাড়ি চলে গেছে মনে করে সেও বাড়িতে চলে যায়। পুলিশ নিহতের ছাদে পাওয়া ব্যাগে আইডি কার্ডের সাথে উত্তোলন করা ৫ হাজার টাকা পায়। নিহতের পরিবার সূত্রে তার কন্যা জানিয়েছেন তার মা মাঝে মাঝে মানুষিক ভারসাম্য হারাতো। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে