ঝালকাঠিতে ৩ দিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলা

শুক্রবার, নভেম্বর ১৩, ২০২০,১০:৩৬ পূর্বাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি: ”মুজিবর্ষের অঙ্গিকার, কৃষি হবে দুর্বার” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চত্তরে শুরু হয়েছে ৩ দিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলা – ২০২০।

বুধবার সকাল ১১ টায় উপজেলা চেয়াম্যান খান আরিফুর রহমানের নেতৃত্বে কৃষক ও কৃষি কর্মকর্তাদের নিয়ে র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। র‍্যালি শেষে মেলা স্থলে কৃষি বিভাগের ১১ টি স্টলে উপস্থাপন করা প্রযুক্তি অথিতিরা ঘুরে দেখেন । সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালি মেলার আনুষ্ঠানিক উদ্ধোধন করেন ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলার চেয়ারম্যান খান আরিফুর রহমানের সভাপতিতে উপজেলা ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার ও ইসরাত জাহান সোনালী, উপজেলা সহকারি কমিশোনার ভূমি জহিরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মোবারক হোসেন মল্লিক, নুরুল আামিন সুরুজ ও গোলাম মাওলা মাছুম সেরোয়ানি বিশেষ অথিতি ছিলেন।

অন্যদের মধ্যে উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ রিফাত সিকদার স্বাগত বক্তাব্য রাখেন। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর আয়োজন করেছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে