ঝালকাঠিতে ২৪ ঘন্টায় করোনাভাইরাসে ১১ জনসহ মোট আক্রান্ত ৩১৮

শনিবার, জুলাই ১১, ২০২০,১২:৫৬ অপরাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাধন রায়, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলায় শনিবার পর্যন্ত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে ১১ জন আক্রান্ত হয়েছে।

আক্রান্তরা হলেন ঝালকাঠি ইসলামি ব্যাংকের আনিসুর রহমান(৩০), সংগ্রামনিল গ্রামের নয়ন রায়(২৫), শহরের পালবাড়ি এলাকার এএন রুহুল আমিন(৭৪) একই এলাকার শাহিনা আক্তার(৬২), ঝালকাঠি সদরের নাসরিন আফরোজ(৫০), নলছিটি উপজেলার নান্দিকাঠি গ্রামের জীবন নাহার(৫৫) দোহরা গ্রামের আলগীর হোসেন(৪০), রাজাপুর উপজেলার দক্ষিণ মনোহরপুর গ্রামের কুরসিয়া(৬০), জগন্নাথপুর গ্রামের মাওলানা মোবাশ্বের হোসেন(৭০), সাংগর গ্রামের মুজিবুল হক(৭২) ও মনোহর পুর গ্রামের বিউটি বেগম(৪৫) আক্রান্ত।

এনিয়ে ঝালকাঠি জেলার ৪টি উপজেলার মধ্যে সদর উপজেলায় ১০৬ জন, নলছিটি উপজেলায় ৯৩ জন, রাজাপুর উপজেলায় ৮৩ জন, ও কাঠালিয়া উপজেলায় ৩৭ জন।

ঝালকাঠি জেলায়  এ পর্যন্ত ১৯৬৯ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানে হয়েছে এবং এর মধ্যে ১৭৪৩ জনের রিপোর্ট এসেছে, এদের মধ্যে ৩১৮ জনের রিপোর্ট পজেটিভ ও ১৪২৫ জনের নেগেটিভ রিপোর্ট এসেছে এবং সুস্থ হয়েছেন ১৫১,  মৃত্যু ১২জন ।

জেলায় এ ‘পর্যন্ত ১৩৭৩ জন হোম কোয়ারেন্টাইনে ছিল। তাদের মধ্যে ১৩৩৫জন ছাড়পত্র নিয়ে চলে গেছে।  হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৩৮ জন।

ঝালকাঠির সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. আবুয়াল হাসান এ তথ্য জানিয়েছেন। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে