ঝালকাঠিতে ২৪ ঘন্টায় করোনাভাইরাসে ১০ জনসহ মোট আক্রান্ত ৩৫৩

বুধবার, জুলাই ১৫, ২০২০,১২:৫৯ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলায় বুধবার পর্যন্ত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে ১০ জন আক্রান্ত হয়েছে।

আক্রান্তরা হলেন ঝালকাঠি পৌরসভা সড়কের মইদ খান(৩৮), সদর হাসপাতালের মনেন্দ্রনাথ দত্ত(৫২) সদর উপজেলার চরভাটারকান্দা গ্রামের ইসমাইর খান(৬০), চাদকাঠি এলাকার মোঃ নজরুল ইসলাম(৬৮), নলছিটি ভূমি অফিসের হাবিবুর রহমান(৩৫) প্রাণি সম্পদ হাসপাতালের অপূর্ব সমাদ্দার(২৩) রাজপুর উপজেলা ডহর সংকর গ্রামের মোঃ ইউসুফ(৭৫), সুক্তাঘর গ্রামের আঃ হামিদ(৪০) পুটিয়াখালী গ্রামের দুলাল হাওলাদার(৩৮), কাঠিপাড়া গ্রামের নুরুজ্জামান(৭০)।

এনিয়ে ঝালকাঠি জেলার ৪টি উপজেলার মধ্যে সদর উপজেলায় ১২৫ জন, নলছিটি উপজেলায় ৯৫ জন, রাজাপুর উপজেলায় ৯৫ জন, ও কাঠালিয়া উপজেলায় ৩৮ জন।

ঝালকাঠি জেলায়  এ পর্যন্ত ২০৮১ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানে হয়েছে এবং এর মধ্যে ১৮২৫ জনের রিপোর্ট এসেছে, এদের মধ্যে ৩৫৩ জনের রিপোর্ট পজেটিভ ও ১৫০৭ জনের নেগেটিভ রিপোর্ট এসেছে এবং সুস্থ হয়েছেন ১৭২, মৃত্যু ১২জন।

জেলায় এ ‘পর্যন্ত ১৩৭৩  জন হোম কোয়ারেন্টাইনে ছিল। হোম কোয়ারেন্টাইনে রয়েছে ১৬৭ জন। সদর হাসপাতালের আইসোলিয়শন ওয়ার্ডে ৪ জন।

ঝালকাঠির সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. আবুয়াল হাসান এ তথ্য জানিয়েছেন। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে