ঝালকাঠিতে স্বাস্থ্য বিভাগের কোভিড-১৯ সুরক্ষা ভ্যাকসিন প্রদানের বিশাল কর্মযজ্ঞ

সোমবার, জানুয়ারি ৩, ২০২২,১২:৩২ অপরাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি জেলায় স্বাস্থ্য বিভাগের কোভিড-১৯ সুরক্ষা ভ্যাকসিন প্রদানের বিশাল কর্মযজ্ঞ চলছে। ঝালকাঠি জেলায় ৭লক্ষাধিক মানুষর মধ্যে রবিবার পযন্ত ৩লক্ষ ৯৫ হাজার ৭৬৩জনক কোভিড-১৯ সুরক্ষা ভ্যাকসিন দেয়া হয়েছে । এর মধ্যে ৩লক্ষ ৭৫ হাজার ৬৮৫জনক সিনাফার্মা ও ২০ হাজার ৭৮জনক ফাইজাররে সুরক্ষা ভ্যাকসিন দয়া হয়েছ।

ঝালকাঠি জেলায় স্বাস্থ্য বিভাগের কাছে ১ লক্ষ ৯৬ হাজার ৮০৩টি ভ্যাকসিন মজুদ রয়েছে এর মধ্য সিনাফার্মা ৮৭ হাজার ৪৩২ ও ফাইজার ২০ হাজার ৬৮০এবং সিনাভ্যাক ৮৮ হাজার ৬৯১টি ভ্যাকসিন রয়েছ। ঝালকাঠি সদর হাসপাতাল রুটিন অনুযায়ী ভ্যাকসিন ও শিল্পকলা একাডমীতে মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদর টিকা প্রদান চলছে। সোমবার থেক ঝালকাঠি সদর হাসপাতাল ৩য় বা বুস্টার ডোজের ভ্যাকসিন দেয়া শুরু হবে ।

ঝালকাঠি পৌরসভার ৯টি ওয়ার্ড কেন্দ্রে সুরক্ষা ভ্যাকসিন নতুন করে শুরু হয়েছে । শিল্পকলা একাডেমীতে  ২২ ডিসেম্বর থেকে মাধ্যমিক স্তরে ভ্যাকসিন দেয়া চলছে এবং  আগামী ৬ তারিখ পর্যন্ত ভ্যাকসিন প্রদান চলবে। ৭ জানুয়ারী থেকে উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের ২য় ডোজ ভ্যাকসিন দেয়া শুরু হব। জেলায় পর্যাপ্ত ভ্যাকসিন রয়েছে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে