ঝালকাঠিতে স্বাস্থ্য বিভাগের নবনির্মিত ভবনের উদ্বোধন করেছেন এমপি আমু

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০,৮:৩৩ পূর্বাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি জেলায় সিভিল সার্জন কার্যালয় সংলগ্ন ক্যাম্পাসে ১ কোটি ৬৭ লাখ টাকা ব্যায়ে ইপিআই ভবন ও ঝালকাঠি সদর হাসপাতালের চত্তরে ৬ লাখ টাকা ব্যায়ে গণপূর্ত বিভাগ ফ্লু কর্নার নিমার্ন করেছেন।

বুধবার সকাল সাড়ে এগারটায় ভ্যার্চুয়াল সংযুক্তির মাধ্যমে সংসদ সদস্য ও জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এর আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন।

নবনির্মিত ইপিআই ভবনে উদ্বোধনী অনুষ্ঠানে সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালীর সভাপতিত্বে ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরদার মোঃ শাহআলম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. খান সাইফুল্লা পনির, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, জেলা পুলিশ সপারের প্রতিনিধী জাহিদ হোসেন, সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ জাফর আলী দেওয়ান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক তরুন কর্মকার, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাফিজ আল মাহামুদ ও জেলা যুবলীগের আহবায়ক রেজাউল করিম জাকির অতিথি ছিলেন।

এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে স্বাস্থ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ইউনিসেফের তত্বাবধানে ও তাদের অর্থায়নে এই ইপিআই ভবনটি বিভিন্ন ধরনের সংযুক্তি রেখে ভবনটি নির্মাণ করা হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে