ঝালকাঠিতে স্বরস্বতী পূজা উপলক্ষে একতা ক্লাব ও পাঠাগারের ব্যতিক্রমী আয়োজন

বুধবার, ফেব্রুয়ারি ১৭, ২০২১,৩:১৮ অপরাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি : বিদ্যার দেবী স্বরস্বতীর বন্দনায় মুখরিত ছিল পুরো ঝালকাঠি। এর ধারাবাহিকতায় ঝালকাঠির বিভিন্ন মণ্ডপে ও বিদ্যালয় গুলোতে দিনভর পূজা অর্চনা অনুষ্ঠিত হয়। সকালে অজ্ঞলী দেবার মধ্যে দিয়ে পূজার সূচনা হয়। তবে প্রত্যেক বারের মতো এবার স্বরস্বতী পূজা উপলক্ষে ব্যতিক্রম আয়োজন করেছে একতা ক্লাব ও পাঠাগার। তারা অসহায় ৬০জন শিক্ষাথীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে।

মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় নতুন কলাবাগানে পূজা মন্ডবের সামনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম, আলআমিন, ৫,৮,৯ ওর্য়াডের ২ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলার পদপ্রার্থী লুৎফর লুনা, চম্পা বনিক ও ৯ং ওর্য়াডের কাউন্সিলার পদপ্রার্থী হুমায়ূন হোসেন সাগর।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি রাজু বনিক আকাশ ও সদস্য সচিব পল্লব মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালিত হয়। অনুষ্ঠানে শিক্ষাথীদের প্রায় একবছরে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

একতা ক্লাব ও পাঠাগারের সকল সদস্যদের অক্লান্ত পরিশ্রমে সুন্দর অনুষ্ঠান আয়োজন করার জন্য উপস্থিত অতিথিরা তাদের ধন্যবাদ জানায় এবং সংগঠনের যে কোন ভালো কাজে সব সময় পাশে পাবার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে