ঝালকাঠিতে সমবায় দিবস পালিত

রবিবার, নভেম্বর ৮, ২০২০,৯:২৫ পূর্বাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। বঙ্গবন্ধুর দর্শন, সমবায় উন্নয়ন প্রতিপাদ্য বিষয় নিয়ে গতকাল শনিবার সকাল ১০টায় আলোচনা সভা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভার পূর্বে জাতীয় পতাকা ও সমবায় পতাকা আনুষ্ঠানিকভাবে উত্তোলন করা হয়। জেলা প্রশাসক মো. জোহর আলী জাতীয় পতাকা ও জেলা সমবায় অফিসার মোঃ আমিনুল ইসলাম সমবায় পতাকা উত্তোলন করেন।

আলোচনা সভায় ভার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে ঝালকাকাঠি-২ আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু  উপস্থিত থেকে বক্তব্য রাখেন । জেলা প্রশাসক মোঃ জোহর আলীর সভাপতিত্ব আলোচনা সভায় জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সদরদার মোঃ শাহআলম, পৌরমেয়র আলহাজ্ব লিয়াকত আলীা তালুকদার, উপজেলা চেয়ারম্যান থান আরিফুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজি আক্তার ও ভাইস চেয়াম্যান মঈন তালুকদার এবং ইসরাত জাহান সোনালী বিশেষ অতিথি ছিলেন।

জেলা সমবায় অফিসার মো. আমিনুল ইসলাম স্বাগত বক্তব্য ও সমবায়িদের মধ্যে দিলদার আহম্মেদ নবীন বক্তব্য রাখেন।ঝালকাঠি জেলায় কেন্দ্রীয় সমিতির সংখ্যা ১০টি, প্রাথমিক সমিতির সংখ্যা ১,২২০টি যার সদস্য সংখ্যা ৪২৫৮৫। সমিতির সদস্যদের জমাকৃত শেয়ার মূলধন ২,৭৯,৪৭,৫৪০ টাকা সঞ্চয় আমানত ১৩,৩৮,৬১,৭৯০টাকা। জেলয় এ পর্যন্ত সমিতির কার্যক্রমের মাধ্যমে ৮১১জনের কর্মসংস্থান হয়েছে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে