ঝালকাঠিতে মুজিবর্ষ উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

শুক্রবার, অক্টোবর ১৬, ২০২০,১১:২১ অপরাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী,মুজিবর্ষ উপলক্ষে ঝালকাঠিতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের গুয়াটন হেমায়েত উদ্দিন ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত এ খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফ্যান্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র,ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু।

ফাইনাল খেলায় স্থানীয় লালদল ১-০ গোলে সবুজদলকে হারিয়ে চ্যাম্পিয়ান হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু বলেন, যুব সমাজকে মাদকের হাতথেকে বাচাতে খেলাধূলার কোন বিকল্প নেই। বর্তমান সরকার তাই খেলার প্রতি বিশেষ গুরুত্ব দিয়ে বিভিন্ন ভাবে খেলাধূলার আয়োজন করে যাচ্ছে এবং সহযোগীতা অব্যাহত রেখেছে। মাননীয় প্রধানমন্ত্রীশেখ হাসিনা শিশুদের মাঝে ফুটবলের খেলোয়াড় তৈরির লক্ষ্যে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুনার্মেন্ট চালু করেছেন। 

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ শাহ আলম,সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির,উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ইউপি চেয়ারম্যান নুরুল আমিন সুরুজের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে তরুণ কর্মকার, মজিবুর রহমান আকন্দসহ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। হেমায়েত উদ্দিন স্মৃতি সংসদের আয়োজনে স্থানীয় ৪টি দল অংশ গ্রহন করে। শত শত মানুষ এই খেলা উপভোগ করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে