ঝালকাঠিতে বিজয় দিবস উদযাপন বিষয় আলোচনা সভা অনুষ্ঠিত

শনিবার, ডিসেম্বর ৫, ২০২০,২:৫১ অপরাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাধন রায়, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মহান বিজয় দিবস ২০২০ উদযাপন বিষয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার জেলা প্রশাসক মোঃ জোহর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় এ বছর করোনা পরিস্থিতিজনিত কারনে অন্য বছরগুলির ন্যায় কোন আয়োজন হচ্ছে না। সরকারি নির্দেশনার আলোকেই সকল অনুষ্ঠান বন্ধ রাখা হয়েছে।

সকালে মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভে পুস্পমাল্য অর্পন সংক্ষিপ্ত ও বেশি লোকজন নিয়ে দেয়া যাবে না। এই দিবসের আলোচনা সভা ভার্চুয়ালি করা হবে।  তবে পতাকা  উত্তোলনের ক্ষেত্রে যে সব ব্যবসায়ি প্রতিষ্ঠান ও বসত বাড়িতে নিয়ম অনুযাযী পালন হচ্ছে কিনা সে বিষয়ে একটি কমিটি করা হয়েছে এবং তারা ঘুরে ঘুরে তদারকির করবেন।

আলোচনা সভায় জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরদার মোঃ শাহআলম, অতিরিক্ত জেলা প্রশাসক আরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার কাজী মোঃ সোয়াইব সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, সাংস্কৃতিক কর্মি, সরকারি কর্মকর্ত ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে