ঝালকাঠিতে বরিশাল বিভাগের ষাটোর্ধ্ব ৫ কবিকে লেখালেখি সাহিত্য সন্মাননা প্রদান

বৃহস্পতিবার, মার্চ ২৫, ২০২১,১:২৩ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাধন রায় ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির শিল্পকলা একাডেমী মিলনায়তনে বরিশাল বিভাগের  ৫ জেলার ষাটোর্ধ্ব পাঁচজনকে লেখালেখি সাহিত্য সন্মাননা প্রদান করা হয়েছে।

বরিশাল বিভাগের পটুয়াখালির দক্ষিণের কবিয়াল, বরিশালের আমাদের লেখালেখি ও ঝালকাঠির কবিতাচক্র যৌথভাবে এর আয়োজন করেছে। বুধবার সকাল সাড়ে১০টায় ঝালকাঠির চারুখান গ্রামের বিশিষ্ট লেখক ও কবি অমিতা মজুমদার,বরগুনার বামনা উপজেলার ভাইজোর গ্রামের বীর মুক্তিযোদ্ধা সংগঠক কলামিষ্ট ও নাট্যকার কবি মো: নুরুল ইসলাম,পটুয়াখালী জেলার লাউকাঠি ইউনিয়নের মৌকরণ গ্রামের লেখক ও কবি রাধেশ্যাম দেবনাথ, বরিশালের গৌরনদী উপজেলার শরিকল ইউনিয়নের হোসনাবাদ গ্রামের গবেষক, গীতি কার, ঔপন্যাসিক,কবি সিক্দার রেজাউল করিম, পিরোজপুর জেলার নাদিরপুর উপজেলার লেবুজিলবুনিয়া গামের মুহাম্মদ হাবিবুর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

সংবর্ধনা অনুষ্ঠানের উদ্ভোধক ছিলেন ঝালকাঠির জেলা প্রশাসক মো: জোহর আলী। প্রধান অতিথি ছিলেন,  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক কবি ড: শামীম রেজা। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আরিফুল  ইসলাম, ঝালকাঠির সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মনোয়ার হোসেন খান, কবি লিটন তালুকদার,আ: গাফ্ফার খান। সভাপতিত্ব করেন কবিতাচক্রের সাধারণ সম্পাদক কবি আল-আমিন বাকলাই।

অনুষ্ঠানে আলোচক ছিলেন সহকারী অধ্যাপক ড: শামীম আহমেদ, কবি মাহমুদা খানম, কবি শফিকুল আমিন, কবি জাহাঙ্গীর হোসেন ও প্রেসক্লাব সভাপতি চিত্তরঞ্জন দত্ত। অনুষ্ঠানে সন্মাননা প্রাপ্ত ব্যক্তিরা স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে